TMC Leader: সুপারের সামনেই আইনজীবীকে প্রাণনাশের ‘হুমকি’, ‘থ্রেট কালচারের’ নগ্ন ছবি এবার কল্যাণী মেডিকেলে

TMC Leader: টিভি ৯ বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল অনিরুদ্ধ ঘোষের সঙ্গে। শোনালেন ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা। স্পষ্ট বললেন, “আরজি করের মতো একই প্যাটার্নে এখানে র‌্যাকেট চলছে। অক্সিজেন থেকে শুরু করে বিভিন্ন বিষয়ে এই অখিল, অভিজিত, আলিমেরা সিন্ডিকেট চালায়। মেয়েদের মারধরও করে।”

TMC Leader: সুপারের সামনেই আইনজীবীকে প্রাণনাশের ‘হুমকি’, ‘থ্রেট কালচারের’ নগ্ন ছবি এবার কল্যাণী মেডিকেলে
আইনজীবীকে প্রাণনাশের হুমকি Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 3:31 PM

কল্যাণী: সুপারের ঘরের মধ্যে সুপারের সামনেই আইনজীবীকে হুমকি দিচ্ছেন তৃণমূল নেতা। অভিযোগ উঠছে এমনটাই। টিভি-৯ বাংলার হাতে এসেছে চাঞ্চল্যকর ভিডিয়ো। তাতেই দেখা যাচ্ছে সুপার অনিরুদ্ধ ঘোষের সামনেই লিগ্যাল অ্যাডভাইজার অনিরুদ্ধ ঘোষকে হুমকি দিচ্ছেন কমিউনিটি মেডিসিনের প্রথম বর্ষের পিজিটি শেখ মহম্মদ অখিল। তিনি তৃণমূলের ইউনিটের সভাপতিও বটে। কল্যাণী মেডিকেল কলেজের চাঞ্চল্যকর এ ঘটনায় নতুন করে শোরগোল পড়ে গিয়েছে স্বাস্থ্য মহলে। 

টিভি ৯ বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল অনিরুদ্ধ ঘোষের সঙ্গে। শোনালেন ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা। স্পষ্ট বললেন, “আরজি করের মতো একই প্যাটার্নে এখানে র‌্যাকেট চলছে। অক্সিজেন থেকে শুরু করে বিভিন্ন বিষয়ে এই অখিল, অভিজিত, আলিমেরা সিন্ডিকেট চালায়। মেয়েদের মারধরও করে। জুডিসিয়ারির বিষয়েও এরা নানা কারণে নাক গলায়। এ নিয়ে একটা ইস্যু হয়েছিল। আমি ওদের কাজ মেনে নিতে পারিনি। আইনের পথে থাকতে বলি। সেটা ওরা মানতে চায়নি। তখনই সুপারের ঘরে আমাকে প্রাণনাশের হুমকি দেয়।” 

এই খবরটিও পড়ুন

ঘটনায় ইতিমধ্যেই এফআইআর দায়ের করেছেন অনিরুদ্ধবাবু। মহম্মদ অখিল ও কমিউনিটি মেডিসিনের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। আরজি করের আবহে এখন তা নিয়েই শুরু চর্চা। উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ, বিগত কয়েক সপ্তাহ ধরে লাগাতার রাজ্যের একাধিক মেডিকেল কলেজে ‘থ্রেট কালচারের’ ছবি সামনে এসেছে। গর্জে উঠেছেন একটা বড় অংশের চিকিৎসকেরা। এবার কল্যাণীর ঘটনায় নতুন করে উঠছে প্রশ্ন।