North 24 Parganas : কলেজের আলমারির মধ্যে কাপড়ে মোড়া শক্ত জিনিস, খুলতেই চমকে উঠলেন কর্মীরা

North 24 Parganas : কলেজের অধ্যক্ষের বক্তব্য, তাঁর সঙ্গে কলেজের এক অ্যাকাউন্টটেন্টের ঝামেলা হয়েছিল। আজ তাঁর লকার থেকে আগ্নেয়াস্ত্র পাওয়া গিয়েছে।

North 24 Parganas : কলেজের আলমারির মধ্যে কাপড়ে মোড়া শক্ত জিনিস, খুলতেই চমকে উঠলেন কর্মীরা
আলমারি খুলতেই চমকে উঠলেন শিক্ষকরা
TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

Jul 10, 2022 | 12:06 AM

উত্তর ২৪ পরগনা : কলেজের স্টাফ রুমের আলমারির ভিতর থেকে পিস্তল উদ্ধার। পাওয়া গেল চার রাউন্ড কার্তুজ। ঘটনাটি উত্তর ২৪ পরগনার গোপালনগর থানা এলাকার নহাটা যোগেন্দ্রনাথ মণ্ডল স্মৃতি মহাবিদ্যালয়ের। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায় কলেজে। অধ্যক্ষ অর্ণব ঘোষ কলেজের অ্যাকাউন্টটেন্ট রণপতি রায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন গোপালনগর থানায়।

অধ্যক্ষ বলেন, “রণপতি রায় আমাদের কলেজের একজন অ্যাকাউন্টটেন্ট। তাঁর আলমারি থেকেই আমরা এই জিনিসগুলি পেয়েছি। আমার সন্দেহ এই জিনিসগুলি রণপতি রায়ের। বিগত দিনে তাঁর সঙ্গে আমার কিছু ঝামেলা হয়েছিল। তখন উনি আমার উপরে আক্রমণ করেছিলেন। তার জন্য তাঁর জেল হয়। জেল থেকে বেরিয়ে আর কলেজে আসেননি। আমরা কলেজ থেকে রণপতি রায়কে সাসপেন্ড করেছিলাম।”

আজ হঠাৎ ওই আলমারি খোলার প্রয়োজন পড়ল কেন ? এই নিয়ে অধ্যক্ষের বক্তব্য, “আমাদের কলেজের স্টাফরা বিভিন্ন লকার খুলে কাগজপত্র বের করছিলেন আজ। সেই সময়ই দেখা যায় একটি কৌটোতে কার্তুজ রয়েছে। আর কাপড়ে মোড়া অবস্থায় একটি পিস্তল রয়েছে ওই আলমারিতে। আমরা পুলিশকে খবর দিই। পুলিশ এসে উদ্ধার করে নিয়ে যায়।”

pistol

পাওয়া গেল পিস্তল ও চার রাউন্ড কার্তুজ

এই বিষয়ে চৌবেরিয়া ১ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান তপন হাজরা বলেন, “শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এরকম জিনিস নিয়ে প্রবেশ করা অথবা রেখে দেওয়া দণ্ডনীয় অপরাধ। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানের ভেতরে আগ্নেয়াস্ত্র কার্তুজ পাওয়াটা শিক্ষা প্রতিষ্ঠানের একটি অবমাননা। আমরা চাই দ্রুত এর তদন্ত হয়ে যেন দোষীকে গ্রেফতার করা হয়।”

এই খবরটিও পড়ুন

পুলিশ জানিয়েছে, কীভাবে ওই আলমারিতে ওই পিস্তল ও কার্তুজ এল তা খতিয়ে দেখা হচ্ছে। কোনও উদ্দেশ্যে কলেজের আলমারিতে আগ্নেয়াস্ত্র রাখা হল, তা নিয়ে তদন্ত করে দেখা হবে। রণপতি রায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল। তবে তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla