রাতভর ‘নিখোঁজ’ বধূ! শ্বশুরবাড়ির সেপটিক ট্যাঙ্কের ঢাকনা খুলতেই আঁতকে উঠল পরিবার

Baduaria: স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কোনও সমস্যা ছিল কি না তা জানতে চেষ্টা করছে তদন্তকারীরা।

রাতভর 'নিখোঁজ' বধূ! শ্বশুরবাড়ির সেপটিক ট্যাঙ্কের ঢাকনা খুলতেই আঁতকে উঠল পরিবার
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 8:47 AM

উত্তর ২৪ পরগনা: গৃহবধূর মৃত্যু ঘিরে দানা বেঁধেছে রহস্য। বাদুড়িয়ায় বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে মালা খাতুন নামে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবি, শুক্রবার রাত ১২টা থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ভোরের দিকে বাড়িরই সেপটিক ট্যাঙ্কে মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। কী ভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে ধোঁয়াশা রয়েছে পুলিশের মধ্যে। এদিকে এই ঘটনার পর থেকেই তাঁর স্বামী পলাতক। বাদুড়িয়া থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

বসিরহাট মহকুমার বাদুড়িয়া থানার আটঘরা মালিপাড়া। সেখানকার বাসিন্দা বছর বাইশের মালা খাতুন। তাঁর স্বামী লিটন মণ্ডল পেশায় হকার। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার মালা ও তাঁর স্বামী পাশের গ্রামে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন। রাতে সেখান থেকে দু’জনে বাড়িতেও ফেরেন। রাত ১২টা নাগাদ লিটন ফের তাঁর শ্বশুরবাড়িতে গিয়ে জানায়, মালাকে খুঁজে পাচ্ছেন না।

এরপরই মালার বাপের বাড়ির লোকজন ও প্রতিবেশীরা খোঁজ শুরু করে। পরে ভোরের দিকে দেখা যায় লিটনের বাড়ির সেপটিক ট্যাঙ্কের ঢাকনা খুলে দেখা যায় সেখানেই দেহটি পড়ে রয়েছে। খবর দেওয়া হয় বাদুড়িয়া থানায়। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কোনও সমস্যা ছিল কি না তা জানতে চেষ্টা করছে তদন্তকারীরা। কেন শ্বশুরবাড়িতে স্ত্রীর নিখোঁজ থাকার খবর দিয়ে লিটন পালিয়ে গেলেন তা নিয়েও প্রশ্ন উঠেছে। স্থানীয়দের প্রাথমিক অনুমান, লিটনই স্ত্রীকে খুন করে থাকতে পারেন। আবার আত্মহত্যার পর দেহ লোপাটের চেষ্টার অভিযোগও তুলেছেন পড়শিদের একাংশ। সবদিক খোলা রেখেই তদন্ত শুরু করেছে পুলিশ। আরও পড়ুন: পাঁচদিন ধরে নিখোঁজ ছিলেন তৃণমূল নেতা, থানা থেকে ফোনে জানানো হল ‘দেহ শনাক্ত করতে হবে’…