Barrackpur: ক্লাবের সামনে দিয়ে রিক্সায় যাচ্ছিলেন, ভেসে এল তিনটে শব্দ… শব্দবাণেই প্রাণ গেল যুবকের! কাঠগড়ায় তৃণমূল

Barrackpur: দূর্গা পূজার নতুন কমিটি গঠন করা হচ্ছিল। অভিযোগ, সে সময়ে তৃণমূল কাউন্সিলর মৌসুমী মুখোপাধ্যায় তাঁর  দলবল নিয়ে সেখানে যান। সেখানেই কিছু একটা বিষয় নিয়ে বচসার সূত্রপাত। অভিযোগ, পার্থ চৌধুরীকে সেসময়ে হালকা বিস্তর মারধরও করা হয়।

Barrackpur: ক্লাবের সামনে দিয়ে রিক্সায় যাচ্ছিলেন, ভেসে এল তিনটে শব্দ... শব্দবাণেই প্রাণ গেল যুবকের! কাঠগড়ায় তৃণমূল
হাসপাতালের বাইরে পুজো কমিটির সদস্যরাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2024 | 11:53 AM

উত্তর ২৪ পরগনা: ক্লাবের সামনে দিয়ে রিক্সায় যাচ্ছিলেন কাজে।  সে সময়ে কয়েকজন যুবক তাঁকে আওয়াজ দিয়েছিলেন, ‘পুঁতে ফেলে দেবো….’ কথা শোনা মাত্রই রিক্সা থেকে পড়ে যান, হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু। পুজো কমিটিতে সামান্য বচসা। তা থেকে হুমকি। কাইন্সিলরের বিরুদ্ধে ‘দিদিগিরির’ অভিযোগ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বারাকপুরের ১২ নম্বর ওয়ার্ডে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম পার্থ চৌধুরী।  পার্থ চৌধুরী বারাকপুরের ১২ নম্বর ওয়ার্ডের ওডিসি ক্লাবের সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  দূর্গা পূজার নতুন কমিটি গঠন করা হচ্ছিল। অভিযোগ, সে সময়ে তৃণমূল কাউন্সিলর মৌসুমী মুখোপাধ্যায় তাঁর  দলবল নিয়ে সেখানে যান। সেখানেই কিছু একটা বিষয় নিয়ে বচসার সূত্রপাত। অভিযোগ, পার্থ চৌধুরীকে সেসময়ে হালকা বিস্তর মারধরও করা হয়। এরপর পার্থ চৌধুরী রিক্সা করে যাচ্ছিলেন। তখন পাশ দিয়ে তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিলেন বলে অভিযোগ। তাতেই আতঙ্কে রিক্সা থেকে ড্রেনে পড়ে যান ওই ব্যক্তি।

স্থানীয় বাসিন্দারা দ্রুত তাঁকে উদ্ধার করে স্থানীয় বি এন বোস হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পার্থ চৌধুরীর মা বলেন, “সামান্য দুর্গাপূজার কমিটিকে ঘিরে যে এমনভাবে ছেলেটা চলে যাবে, তা ভাবতেও পারছি না।” ভাই প্রবীর চৌধুরীর অভিযোগ,  “পুজোর মিটিংতে ঝামেলা চলছিল, তখন দাদা রিক্সায় যাচ্ছিল পাশ দিয়ে। তখন ওঁকে দেখে মিটিংয়ের মধ্যে থেকে বলা হয় পুঁতে ফেলে দেবো! আর তাতেই রিক্সা থেকে পড়ে যায় টেনশনে। ড্রেনের মধ্যে পড়ে যায়।”

অভিযুক্ত কাউন্সিলরের বক্তব্য, “মিটিংয়ে পার্থ চৌধুরী ছিলেন না। তিনি ক্লাবের সামনে দিয়ে রিক্সা করে যাবার সময় পরে গিয়ে মৃত্যু ঘটে।” তবে এই ঘটনাকে দুঃখজনক ঘটনা বলে এড়িয়ে যেতে চান অভিযুক্ত কাউন্সিলর।