Basirhat Chaos: ছুরি নিয়ে দাদার সামনেই বৌদির ওপর লাফ দেওরের…একটা গাছ নিয়ে রক্তারক্তিকাণ্ড

Basirhat Chaos: অভিযোগ, তাঁদেরকেও বেধড়ক মারধর করা হয়। ধারাল ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপান হয় বলে অভিযোগ। পরে গ্রামবাসীরা গিয়ে বিষয়টি সামাল দেন।

Basirhat Chaos: ছুরি নিয়ে দাদার সামনেই বৌদির ওপর লাফ দেওরের...একটা গাছ নিয়ে রক্তারক্তিকাণ্ড
বসিরহাটে দেওরের হাতে আক্রান্ত বৌদি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 3:46 PM

বসিরহাট: জমি সংক্রান্ত বিবাদের জের। বৌদিকে ছুরি মারার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। পারিবারিক সংঘর্ষের জেরে জখম হয়েছেন চার জন। তাঁরা হাসপাতালে ভর্তি। বসিরহাটের হাসনাবাদ থানার উত্তর কোনানগর গ্রামের ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কুড়ি বছর ধরে জমি বিবাদ চলছে মণ্ডল পরিবারের মধ্যে। বৌদি সরস্বতী মন্ডল তাঁর দেওর ইন্দ্রজিৎ মণ্ডলের জমিতে গাছ লাগিয়েছিল। সেই গাছটা নিয়েও বিবাদ। আগে থেকেই দুই পরিবারের মধ্যে সমস্যা চলছিল। বৃহস্পতিবার সকালে সেই গাছ কাটতে গেলে বিবাদ আরও চরমে ওঠে। অভিযোগ, হঠাৎই ইন্দ্রজিৎ ও তাঁর ছেলে অভিজিৎ ছুরি নিয়ে বৌদি সরস্বতীর ওপর আক্রমণ চালান। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন স্বামী মৃত্যুঞ্জয় মণ্ডল ও আত্মীয় মঙ্গল। অভিযোগ, তাঁদেরকেও বেধড়ক মারধর করা হয়। ধারাল ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপান হয় বলে অভিযোগ। পরে গ্রামবাসীরা গিয়ে বিষয়টি সামাল দেন।

এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। গাছ কাটাকে কেন্দ্র করে এই ঘটনা চরম পর্যায়ে পৌঁছয়। আহতদের আশঙ্কাজনক অবস্থায় টাকি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। তাঁদের মধ্যে একজনের আশঙ্কাজনক অবস্থা হওয়ায় তাঁকে বসিরহাট জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার তদন্ত শুরু করছে হাসনাবাদ থানার পুলিশ।