সাংসদের বাড়িতে বোমাবাজির রাতেই ফের উত্তপ্ত ভাটপাড়া! পিস্তলে বাঁটের মার, বোমায় জখম ২

Bhatpara: মঙ্গলবার রাতে ফের উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়ার কলাবাগান তিন নম্বর গেট এলাকা। রাতে অতর্কিতে হামলা চালায় দুষ্কৃতীরা।

সাংসদের বাড়িতে বোমাবাজির রাতেই ফের উত্তপ্ত ভাটপাড়া! পিস্তলে বাঁটের মার, বোমায় জখম ২
ভাটপাড়ায় আবারও বোমাবাজি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2021 | 7:24 AM

উত্তর ২৪ পরগনা: সাংসদের বাড়িতে বোমাবাজির রাতেই ফের উত্তপ্ত ভাটপাড়া। হয় বেপরোয়া বোমাবাজি, অস্ত্র উঁচিয়ে উন্মত্ত দাপাদাপি, হামলা। পিস্তলের বাঁট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় এক যুবকের। বোমার স্প্লিন্টারে গুরুতর জখম হন আরেক যুবক। রাতভর দুষ্কৃতী তাণ্ডবে তপ্ত রইল ভাটপাড়া।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ফের উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়ার কলাবাগান তিন নম্বর গেট এলাকা। রাতে অতর্কিতে হামলা চালায় দুষ্কৃতীরা। পিস্তলের বাঁট দিয়ে অজিত কুমার সিং নামে এক যুবকের মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

বিষ্ণুদেব যাদব নামে আরেক ব্যক্তি বোমার ঘায়ে আহত হয়েছেন। দুজনকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত দু’জনই জগদ্দল জেজেআই জুটমিলের কর্মী। রাতে দুজনেই কাজ শেষে বাড়ি ফিরছিলেন। এই ঘটনায় মহম্মদ সোনু নামে এক জনের নাম উঠে আসছে। অভিযোগ, মহম্মদ সোনুর নেতৃত্বে এক দল আচমকা বোমাবাজি করতে শুরু করে এলাকায়। তারই প্রতিবাদ করায় এই হামলা। ঘটনায় জড়িতদের খোঁজ চালাচ্ছে ভাটপাড়া থানার পুলিশ।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল ন’টার সময়ে আচমকাই অর্জুন সিংয়ের বাড়ির পিছনে বোমা ছুড়ে মারে দুষ্কৃতীরা। গত ৮ সেপ্টেম্বরের বোমাবাজির পর এলাকায় নতুন করে আরও ২০টা সিসিটিভি ক্যামেরা বসানো হয়। বাড়ানো হয় পুলিশ পিকেট। সঙ্গে তো সিআইএসএফ জওয়ানদের প্রহরাও রয়েছে। তার মাঝেও কীভাবে এমন ঘটনা ঘটল, তাতে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

সব থেকে উল্লেখযোগ্য ব্যাপার, সোমবার রাতে বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের ছেলে পবন সিংয়ের সঙ্গে ফোনে দীর্ঘক্ষন কথা বললেন এনআইএ-এর এক কর্তা। গত ৮ ই সেপ্টেম্বর সাংসদের বাড়িতে বোমা মারার ঘটনা নিয়ে কথা বলেন তিনি। সাংসদ এর পরিবার সূত্রে খবর, মঙ্গলবার এই ঘটনায় তদন্তে আসতে পারে এনআইএ। তারই মধ্যে আজই ফের বোমাবাজি।

ভাটপাড়ায় বারবার গুলি, বোমা এবং খুনের ঘটনায় আতঙ্কিত এলাকার বাদিন্দারা। দিনকে দিন বাড়ছে দুষ্কৃতীরাজ। অতিষ্ঠ হয়ে উঠেছেন এলাকাবাসীরাও। স্থানীয়রাই বলছেন, ভাটপাড়া ছেড়ে চলে যেতে ইচ্ছা হয়। আত্মীয়রাও আসতে ভয় পাচ্ছেন বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

বিকালেই আবার অর্জুন সিংয়ের বাড়ির ঢিল ছোড়া দূরত্বে উদ্ধার হয় বেশ কয়েকটি তাজা বোমা। এই ঘটনায় এনআইএ তদন্তের দাবি তুলেছেন তৃণমূল বিধায়কও।

মঙ্গলবার সাংবাদিক বৈঠক করে জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমানাথ শ্যাম দাবি করেন বিজেপি সাংসদের বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় তাঁর দলের কেউ জড়িত নন। তাঁর অভিযোগ, দুষ্কৃতীরা বোমা ছুড়েছে। কিন্তু তারা কারা এ নিয়ে এনআইএ-এর তদন্ত চান তিনি।