Bhatpara Attempt To Murder: রাস্তায় ফেলে সোনা ব্যবসায়ীকে কোপানোর অভিযোগ

Bhatpara Attempt To Murder: খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ভাটপাড়া থানার পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Bhatpara Attempt To Murder: রাস্তায় ফেলে সোনা ব্যবসায়ীকে কোপানোর অভিযোগ
ভাটপাড়ায় হামলার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 9:44 AM

উত্তর ২৪ পরগনা: রাতে নির্দিষ্ট সময়েই দোকান বন্ধ করেন। সামনেই রাখা ছিল বাইক। প্রত্যেক রাতে দোকান বন্ধের পর বাইকেই বাড়ি ফেরেন সোনা ব্যবসায়ী। দোকানের শাটার নামানোর সময় ঝুঁকেছিলেন। আচমকাই পিছন থেকে সাইকেলে আসেন দুই যুবক । কিছু বুঝে ওঠার আগেই পীঠে ধারাল অস্ত্র দিয়ে কোপায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী। পরে তাঁর আর্তনাদ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয় বাসিন্দা ও বাকি ব্যবসায়ীরা। তাঁকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাটাপাড়া শীতলাতলা এলাকায় এক সোনার দোকান ব্যবসায়ীকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেস্টার অভিযোগ। ঘটনাকে ঘিরে উত্তেজনা ভাটপাড়া এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ভাটপাড়া থানার পুলিশ।  এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এলাকায় তল্লাশি চলছে।

মাঝেমধ্যেই বোমা ও গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া। তার মধ্যে এই ধরনের ঘটনায় নয়া আতঙ্ক তৈরি হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যবসায়ী এখন হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছে পুলিশ।

প্রাথমিকভাবে একটা সূত্র মারফত জানা যাচ্ছে, ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হামলা হয়ে থাকতে পারে। কিন্তু সেটিকে খুব একটা জোরাল মনে হচ্ছে না তদন্তকারীদের কাছে। পুলিশ মনে করছে, পুরনো কোনও শত্রুতার জেরেই এই হামলা হয়ে থাকতে পারে। কারণ ছিনতাই যদি করারই থাকত, তাহলে কিছু লুঠ করে নিয়ে পালাতেন ওই দুই যুবক। সাইকেলে চেপে সাধারণত ছিনতাই কিংবা ডাকাতি করতে আসেন না কেউ। পুলিশ সেক্ষেত্রে মনে করছে, পুরনো শত্রুতার জেরেই এই হামলা।