Bhatpara Fire: দফায়-দফায় দুষ্কৃতী হামলায় উত্তপ্ত ভাটপাড়া, চলল গুলি!

North 24 pargana: বাইক ভাঙচুরের পাশাপাশি চলল গুলি।

Bhatpara Fire: দফায়-দফায় দুষ্কৃতী হামলায় উত্তপ্ত ভাটপাড়া, চলল গুলি!
দুষ্কৃতী হামলার প্রতিবাদ করায় চলল গুলি (নিজস্ব ছবি)

ভাটপাড়া: ভাটপাড়া (Bhatpara) আছে ভাটপাড়াতেই। বদল নেই কোনও। ভোটের আগে হোক বা পরে। গুলি, বোমা সবসময় যেন কিছু না কিছু ঘটনা ঘটতেই থাকে ওই এলাকায়। আবারও দফায়-দফায় দুষ্কৃতী হামলায় উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া। ব্যাপক চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই দুষ্কৃতী কাজকর্মের সঙ্গে যুক্ত ছিলেন গুড্ডু নামের এক ব্যক্তি। তার সেই কাজকর্মেরই প্রতিবাদ করেন এলাকারই এক বাসিন্দা রঞ্জিত বিশ্বাস। এরপর মঙ্গলবার ফোন করে গুড্ডু তার বন্ধুদের ডাকিয়ে আনে। তারপর রঞ্জিতের উপর চড়াও হয়। এলোপাথাড়ি মারধর করা হয় তাকে। অভিযোগ, বাড়ির মহিলাদের উপরও হামলা চালানো হয়। ভাইকে বাঁচাতে এসে আক্রান্ত হন দিদি শঙ্করী পালও। অভিযোগ, শঙ্করী দেবীর ছেলে স্নেহাংশু পালকে গুলি করার চেষ্টা করে দুষ্কৃতীরা। পরে গোটা ঘটনার তদন্তে নামে ভাটপাড়া থানার পুলিশ।

শঙ্করী দেবী বলেন, “গুড্ডু দীর্ঘদিন অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত। আমার ভাই রঞ্জিত গুড্ডুর এই কাজকর্মের প্রতিবাদ করে। এরপর গতকাল ওরা দলবল নিয়ে এসে আমার উপর হামলা চালায়। মারধর করে আমার ভাইকে। আমার ছেলে কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। ওকে পর্যন্ত ছাড়েনি ওরা। বেধড়ক মারে। গুলি করে মেরে ফেলারও হুমকি দিয়েছে।”

গত কয়েকদিন ধরেই দফায়-দফায় দুষ্কৃতী হামলা হচ্ছিল ভাটপাড়া থানার কেউটিয়া পালপাড়ায়। সেই সময় তিনটি বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। দু’টি বাইক ভাঙচুরের পাশাপাশি, চার রাউন্ড গুলি চালানো হয় বলেও জানা গিয়েছে।

প্রসঙ্গত, অশান্তি আর ভাটপাড়া যেন সমার্থক হয়ে উঠেছে। কয়েকদিন পর পর গোলাগুলি, বোমাবাজি থেকে খুনোখুনি লেগেই রয়েছে উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায়। দুর্গাপুজোর সময়ও সেই একই ঘটনা ঘটে। ভাসান ঘিরে রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। চলল এলোপাথাড়ি গুলি। সেই ঘটনায় আহত হন ২ ব্যক্তি।

আরও পড়ুন: Firing in Kolkata: দিনেদুপুরে বন্দুকবাজের দাপট শহরে, রাজাবাজার মোড়ের কাছে গুলিবিদ্ধ যুবক

আরও পড়ুন: BJP Leader Join TMC: ভোটের আগে ফুল বদলানো শুভেন্দু ঘনিষ্ঠর হাতে ফের ‘ঘাসফুল’ গুঁজে দলে টানলেন মদন!

Click on your DTH Provider to Add TV9 Bangla