Raj Chakraborty on Mithun: মিঠুনকে কী চোখে দেখেন রাজ চক্রবর্তী? দেবের পর মুখ খুললেন তিনিও

Raj Chakraborty on Mithun: সোমবার ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক মনোনয়ন দিতে যাওয়ার সময় তাঁর সঙ্গী হয়েছিলেন রাজ। দেব তথা দীপক অধিকারী, মিঠুন চক্রবর্তী ও রাজ চক্রবর্তী- তিনজনই টলিউডের সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত।

Raj Chakraborty on Mithun: মিঠুনকে কী চোখে দেখেন রাজ চক্রবর্তী? দেবের পর মুখ খুললেন তিনিও
রাজ চক্রবর্তী ও মিঠুনImage Credit source: GFX- TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2024 | 5:36 PM

বারাসত: ভোট-রাজনীতিতে এবার সৌজন্য ছড়াছড়ি! অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীকে সম্প্রতি ‘বাবার মতো’ বলে উল্লেখ করেছেন তৃণমূল প্রার্থী দেব। তাঁর সেই মন্তব্য নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। দেবের পর এবার আরও এক তৃণমূল নেতার গলায় শোনা গেল মিঠুনের প্রতি সম্মানের সুর। রাজনৈতিক মতাদর্শ যতই আলাদা হোক না কেন, মিঠুন চক্রবর্তী যে তাঁর কাছে শ্রদ্ধেয়, সেটাই বললেন তৃণমূল বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী। দেবের বক্তব্যকে কার্যত সমর্থন করেন তিনি।

সোমবার ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক মনোনয়ন দিতে যাওয়ার সময় তাঁর সঙ্গী হয়েছিলেন রাজ। দেব তথা দীপক অধিকারী, মিঠুন চক্রবর্তী ও রাজ চক্রবর্তী- তিনজনই টলিউডের সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত। এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ব্যক্তিগত সম্পর্কের জায়গায় দেব ঠিক বলেছেন। রাজনীতি থাক রাজনীতির জায়গায়।’

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিদায়ী সাংসদ দেব বলেছেন, ‘মিঠুন চক্রবর্তী তাঁর বাবার মতো।’ এ কথা শুনে কুণাল ঘোষ দেবের সমালোচনা করেন। বলেন, ‘ব্যক্তিগত ইমেজ ভাল রাখার জন্য, চৈতন্যদেব সেজে বসে আছেন।’ কুণালের এহেন মন্তব্য নিয়ে অবশ্য মুখ খুলতে চাননি রাজ। তিনি বলেন, সবার মতামত ভিন্ন হতেই পারে। সবাই সমান হয় না।

দেবের মন্তব্যকে সমর্থন করে রাজ বলেন, ‘মিঠুন চক্রবর্তী আমাদের সকলের কাছে শ্রদ্ধেয়। ওঁকে দেখে বড় হয়েছি। আমরা সবাই ওঁকে শ্রদ্ধা করি। রাজনৈতিক মতাদর্শ নিয়ে বিভেদ থাকতেই পারে, তবে ব্যক্তিগত শ্রদ্ধার জায়গা আলাদা। ব্যক্তি হিসেবে সবাই সম্মান করি।’

উল্লেখ্য, দেবের কথায় মান্যতা দিয়ে মিঠুন চক্রবর্তী বলেছেন, দেবকে তিনি অনেক ছোটবেলা থেকে চেনেন। দেব বাবার সঙ্গে প্রোডাকশন হাউসে যেতেন। তাই দেব তাঁকে ‘বাবার মতো’ বলতেই পারেন।