Asansol Bi Election: ‘আসানসোলে খেলা ভাল জমবে’! শত্রুঘ্নর জয়ের মার্জিন কত হবে? ভবিষ্যদ্বাণী দিয়ে দিলেন অনুব্রত

Anubrata Mondal: অনুব্রত বলেন, "আসানসোল লোকসভা উপনির্বাচনের এবার ভাল রকমের খেলা হবে।" তার দাবি, তিনি অতীতে ২০১৯ সালে ও ২০২১ সালে যা যা জানিয়েছিলেন, তা সবই মিলেছে এবং এবারও তাই হবে বলে আত্মবিশ্বাসী অনুব্রত মণ্ডল।

Asansol Bi Election: 'আসানসোলে খেলা ভাল জমবে'! শত্রুঘ্নর জয়ের মার্জিন কত হবে? ভবিষ্যদ্বাণী দিয়ে দিলেন অনুব্রত
অনুব্রত মণ্ডল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 8:47 PM

আসানসোল : আসানসোলের লোকসভা উপনির্বাচনে (Asansol Bi Election) কত ভোটে জিতবেন তৃণমূলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা? ভবিষ্যদ্বাণীতে জয়ের মার্জিন স্থির করে দিলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। বীরভূমের তৃণমূল জেলা সভাপতির দাবি, তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা ২ লাখ ৫০ হাজার ভোটে জয়লাভ করবেন। সোমবার আসানসোলে এসে এমনটাই দাবি করে গেলেন অনুব্রত মণ্ডল। আসানসোল লোকসভা উপনির্বাচনের জন্য তৃণমূলের কার্যসমিতির সদস্য অনুব্রত মণ্ডল বিশেষ দায়িত্ব পেয়েছেন। রবিবার রাতেই তিনি এলাকার সমস্ত বিধায়কদের সঙ্গে বৈঠক করেছেন। সোমবার উত্তর আসানসোলের কল্যাণপুরে এক অনুষ্ঠান বাড়িতে তিনি আসানসোলের সমস্ত ব্লক সভাপতি, ওয়ার্ড সভাপতি, বুথ সভাপতিদের সঙ্গে একযোগে রুদ্ধদ্বার বৈঠক করেন।

এই বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক, আসানসোলের মেয়র সহ বিধায়করা। বৈঠকে তিনি গত লোকসভা ভোট ও বিধানসভা ভোটের তথ্য ভিত্তিক ফলাফল নিয়ে আলোচনা করেন বলে দলীয় সূত্র মারফত খবর। এর পাশাপাশি তিনি দলীয় কর্মীদের চাঙ্গা করতে নানা রকম বার্তাও দিয়ে যান। বৈঠক শেষে সংবাদ মাধ্যমকে তিনি ছোট্ট করে প্রতিক্রিয়া জানিয়ে যান। বলেন, “আসানসোল লোকসভা উপনির্বাচনের এবার ভাল রকমের খেলা হবে।” তার দাবি, তিনি অতীতে ২০১৯ সালে ও ২০২১ সালে যা যা জানিয়েছিলেন, তা সবই মিলেছে এবং এবারও তাই হবে বলে আত্মবিশ্বাসী অনুব্রত মণ্ডল।

তিনি বলেন, “এই আসানসোলের খেলা খুব ভাল জমবে। খেলা খুব ভাল হবে। এখানকার সব বিধায়ক, জেলা কমিটি, জেলা সভাপতিরা আছেন – ২ লাখ ৫০ হাজার ভোটে জয়ী হবেন। দেখিয়ে দেব।” সেই সঙ্গে তিনি আরও বলেন, “২০২১ সালে বলেছিলাম ২২০, তাই হয়েছে। ২০১৬ সালে বলেছিলাম ২১০-২২০, তাই হয়েছে। আবার ওরা হারবে। আড়াই লাখ ভোটে জিতব।”

উল্লেখ্য, আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃণমূলের টিকিটে প্রার্থী হয়েছেন শত্রুঘ্ন সিনহা। আর তাঁকে প্রার্থী করাকে কেন্দ্র করে বিরোধী নেতারা বিশেষ করে পদ্ম শিবির রাজ্যের শাসক দলকে বার বার আক্রমণ শানিয়েছেন। বিরোধী নেতাদের বক্তব্য, যে তৃণমূল কংগ্রেস এককালে বহিরাগত ইস্যুতে এত সরব হয়েছিল, সেই তৃণমূলই কেন এখন রাজ্যের বাইরের থেকে প্রার্থী নিয়ে এসে আসানসোলে দাঁড় করাচ্ছে?

আরও পড়ুন : Asansol Bi Election: শত্রুঘ্নকে ‘খামোশ’ করতে পারবেন অগ্নিমিত্রা? ১২ এপ্রিল জবাব দিতে তৈরি বিজেপি প্রার্থী