Asansol Bi Election: শত্রুঘ্নকে ‘খামোশ’ করতে পারবেন অগ্নিমিত্রা? ১২ এপ্রিল জবাব দিতে তৈরি বিজেপি প্রার্থী

Agnimitra Paul: রবিবার রাতেই তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা আসানসোলে এসেছেন। বিরোধীদের উদ্দেশ্য করে তাঁর বিখ্যাত ফিল্মি ডায়লগ “খামোশ” শব্দটি ব্যবহার করেছেন। তারই প্রেক্ষিতে প্রচারে নেমে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল বলেন, "বিরোধীদের কণ্ঠরোধ করাই তৃণমূলের কাজ। এটাই তৃণমূলের কালচার। কিন্তু আসানসোলের মানুষ তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে “খামোশ” থাকবে না।"

Asansol Bi Election: শত্রুঘ্নকে 'খামোশ' করতে পারবেন অগ্নিমিত্রা? ১২ এপ্রিল জবাব দিতে তৈরি বিজেপি প্রার্থী
আসানসোলে অগ্নিমিত্রা পাল।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 8:07 PM

আসানসোল : আসানসোলে (Asansol Bi Election) ক্রমেই চড়ছে ভোটের পারদ। চলছে আক্রমণ, প্রতি আক্রমণের পালা। বিনা যুদ্ধে কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। সোমবার একদিকে যখন মনোনয়ন জমা করলেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha), তখন অন্যদিকে প্রচারে নেমে পড়লেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। তিনি এদিন আসানসোল দক্ষিণের বিভিন্ন শিব মন্দিরে পুজোর মধ্য দিয়ে জনসংযোগ করেন। এদিকে রবিবার রাতেই তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা আসানসোলে এসেছেন। বিরোধীদের উদ্দেশ্য করে তাঁর বিখ্যাত ফিল্মি ডায়লগ “খামোশ” শব্দটি ব্যবহার করেছেন। তারই প্রেক্ষিতে প্রচারে নেমে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল বলেন, “বিরোধীদের কণ্ঠরোধ করাই তৃণমূলের কাজ। এটাই তৃণমূলের কালচার। কিন্তু আসানসোলের মানুষ তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে “খামোশ” থাকবে না।”

সেই সঙ্গে শত্রুঘ্নর ‘খামোশ’ মন্তব্যের প্রতিক্রিয়ায় কিছুটা হুঁশিয়ারির সুরে অগ্নিমিত্রা পালের আরও সংযোজন, “১২ এপ্রিল এর জবাব পাবেন তিনি।” এদিন অবশ্য মনোনয়ন জমার পর অগ্নিমিত্রার এই মন্তব্যকে ঘিরে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা কোনও উত্তর দেননি। এদিকে আসানসোল লোকসভা উপনির্বাচন ঘিরে ইতিমধ্যেই তপ্ত হয়ে উঠছে রাজনীতির বাতাবরণ। বিজেপির টিকিটে প্রার্থী হয়েছেন এলাকারই বিধায়ক অগ্নিমিত্রা পাল। অন্যদিকে তৃণমূল আবার প্রার্থী করেছে শত্রুঘ্ন সিনহাকে। আর তৃণমূলের এই প্রার্থীকে ঘিরে বিস্তর চর্চা চলছে বঙ্গ রাজনীতিতে। কিছুদিন আগেও তৃণমূল শিবির যখন বিজেপির ভিন রাজ্য থেকে আসা নেতাদের উদ্দেশ্যে বহিরাগত বলে কটাক্ষ করত, সেই তৃণমূলই এবার বিহারীবাবু শত্রুঘ্ন সিনহাকে প্রার্থী করেছে আসানসোল থেকে।

উল্লেখ্য, বিজেপি নেতারা এর আগেও তৃণমূলের বহিরাগত ইস্যু নিয়ে আক্রমণ শানিয়েছে। বিশেষ করে বাংলা থেকে রাজ্যসভার আসনগুলিতে তৃণমূল যে ভিন রাজ্যের প্রার্থীদের পাঠিয়েছে, সেই নিয়ে কড়া সমালোচনা করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। গোয়ার লুইজিনহো ফেলেইরো এবং অসমের সুস্মিতা দেবকে বাংলার থেকে রাজ্যসভায় পাঠিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার আসানসোল লোকসভা কেন্দ্র থেকেও ‘বিহারীবাবু’ শত্রুঘ্ন সিনহাকে ঘাসফুলের প্রার্থী করায় ফের একবার চড়তে শুরু করেছে রাজনীতির পারদ।

আরও পড়ুন : BJP in West Bengal: রাজ্য সরকারের ভাতা ‘ভিক্ষা’! কটাক্ষ বিজেপি বিধায়কদের