Affair Complication: প্রেমিকা সম্পর্ক ভাঙায় বাড়ির সামনে বোমা মারলেন প্রেমিক!

Affair Complication: প্রেমিকা সম্পর্ক ভাঙায় বাড়ির সামনে বোমা মারলেন প্রেমিক!
প্রতীকী ছবি

Pandabeswar: তারকের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই এলাকারই যুবক রাজীব বাউরির। কিন্তু এক বছর আগে রাজীবের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিন্ন করে তারকের মেয়ে। অভিযোগ, এর পর থেকেই বিভিন্ন সময় তারকের মেয়ে ও তাঁদের পরিবারের লোকেদের হুমকি দিত রাজীব।

TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

May 14, 2022 | 3:28 PM

পাণ্ডবেশ্বর: প্রেমের সম্পর্ক ভেঙেছেন প্রেমিকা। কিন্তু প্রেমিকাকে ছাড়তে নারাজ প্রেমিক। তাই, বেশকিছু দিন ধরে সম্পর্কের টানাপোড়েন চলছিল দু’জনের মধ্যে। প্রেমিকার পরিবারেরও আপত্তি রয়েছে এই সম্পর্কে। অতঃপর প্রেমিক যা করে বসলেন, তার ফল ভয়াবহ। বন্ধুদের সঙ্গে নিয়ে প্রেমিকার বাড়িতে বোমা মারার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। প্রণয়ঘটিত সম্পর্কের জটিলতায় শুক্রবার সন্ধ্যায় বোমাবাজির ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরের ভুড়িগ্রামে। এ দিনের ঘটনায় গুরুতর জখম হয়েছেন প্রেমিকার পরিবারের এক সদস্য এবং তিন জন গ্রামবাসী। পাণ্ডবেশ্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করে প্রেমিকার পরিবারের সদস্যরা। শনিবার সকালে অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাণ্ডবেশ্বরের ভুড়িগ্রামের বাউরি পাড়ায় থাকেন তারক ভাণ্ডারি। সেখানেই সেলুন রয়েছে তাঁর। তারকের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই এলাকারই যুবক রাজীব বাউরির। কিন্তু এক বছর আগে রাজীবের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিন্ন করে তারকের মেয়ে। অভিযোগ, এর পর থেকেই বিভিন্ন সময় তারকের মেয়ে ও তাঁদের পরিবারের লোকেদের হুমকি দিত রাজীব। সম্পর্ক রাখার জন্যই আসত চাপ। তারকের অভিযোগ, সম্পর্ক রাখার জন্য আগ্নেয়াস্ত্র নিয়ে তাঁর মেয়েকে ভয়ও দেখিয়েছে রাজীব। এমনকি প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে বলেও অভিযোগ।

এই খবরটিও পড়ুন

শুক্রবার রাতে সেলুন বন্ধ করছিলেন তারক। ২-৪ জন গ্রামবাসীও ছিলেন সেখানে। সে সময়ই তাঁর সেখানে আসেন রাজীব। সে সময় তাঁর সঙ্গে ছিলেন ২ জন বন্ধুও। এসেই তাঁদের লক্ষ্য করে রাজীব ও তাঁর বন্ধুরা বোমা ছোড়ে বলে অভিযোগ। বোমা লক্ষ্যভ্রষ্ট হওয়ায় সরাসরি তাঁদের গায়ে লাগেনি। কিন্তু বোমার স্প্লিন্টার ছিটকে এসে লাগে তাঁদের গায়ে। এর জেরে তারক ছাড়াও আহত হয়েছেন মানিক বাদ্যকর, পরেশ বাদ্যকর ও হান্দু বাউরি। বোমাবাজির খবর পেয়ে আসে পুলিশ। পুলিশই আহত গ্রামবাসীদের নিয়ে যায় বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে। আহত মানিক বাদ্যকর জানান, তাঁর শরীরের পিছন দিকে বোমার আঘাত লাগে। শরীরে আটটি সেলাই পড়েছে বলে জানিয়েছেন তিনি। ঘটনা নিয়ে পুলিশে লিখিত অভিযোগ জানিয়েছেন তারক। শনিবার সকালে অভিযুক্ত রাজীবকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত চলছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA