RG Kar Case: আরজি করের ধৃত যেন ধনঞ্জয় না হয়ে যায়! আশঙ্কা মন্ত্রীর, শান্তনু-সুখেন্দুর মতো অবস্থা হবে না তো চন্দ্রনাথের? খোঁচা বিজেপির

RG Kar Case: প্রসঙ্গত, এ কথা যে তিনি প্রথম বললেন এমনটা নয়। এই আশঙ্কা একাধিকবার শোনা গিয়েছে বিরোধী শিবির থেকে। নাগরিক মহলেও তৈরি হয়েছে সন্দেহের বাতাবরণ। যদিও তদন্তের গতিপ্রকৃতি শেষ পর্যন্ত কোনদিকে যায় সেদিকে নজর রয়েছে সকলেরই।

RG Kar Case: আরজি করের ধৃত যেন ধনঞ্জয় না হয়ে যায়! আশঙ্কা মন্ত্রীর, শান্তনু-সুখেন্দুর মতো অবস্থা হবে না তো চন্দ্রনাথের? খোঁচা বিজেপির
কী বলছেন চন্দ্রনাথ? Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2024 | 3:30 PM

আসানসোল: তিলোত্তমা ধর্ষণ-খুনে কী একজন ব্যক্তিরই হাত নাকি জড়িত আরও অনেকে? লাখ টাকার এই প্রশ্ন নিয়েই জোর চর্চা চলছে গোটা দেশে। পুলিশের হাত থেকে তদন্তভার গিয়েছে সিবিআইয়ের হাত। জাল গোটাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু, এখনও পর্যন্ত আর নতুন করে কাউকে গ্রেফতার করা হয়নি। এরইমধ্যে বিতর্কিত মন্তব্য রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিনহা। এখনও পর্যন্ত যে সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করা হয়েছে তাঁর তুলনা টানেন ধনঞ্জয়ের সঙ্গে। বলেন, “ও যেন ধনঞ্জয় না হয়। ধনঞ্জয় আদৌও অতটা দোষী ছিল না কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। তাঁর মৃত্যুর পর অনেক পয়েন্ট বেরিয়ে এসেছে। তাই ওই সিভিক ভলান্টিয়ার দোষী কিনা নাকি তার পিছনে আর কেউ আছে তা আমরা দেখতে চাইছি।”

প্রসঙ্গত, এ কথা যে তিনি প্রথম বললেন এমনটা নয়। এই আশঙ্কা একাধিকবার শোনা গিয়েছে বিরোধী শিবির থেকে। নাগরিক মহলেও তৈরি হয়েছে সন্দেহের বাতাবরণ। যদিও তদন্তের গতিপ্রকৃতি শেষ পর্যন্ত কোনদিকে যায় সেদিকে নজর রয়েছে সকলেরই। কিন্তু একবারে মন্ত্রীর গলায় এ কথা শোনা যেতেই স্বভাবতই তা নিয়ে জোরদার চাপানউতোর শুরু হয়েছে রাজনৈতিক মহলে। 

এই খবরটিও পড়ুন

তোপ দেগেছে বিজেপি। বিজেপি নেতা সজল ঘোষ টেনে এনেছেন শান্তুনু সেন থেকে সুখেন্দু শেখর রায়ের প্রসঙ্গ। বলছেন, “ও ধনঞ্জয় হবে কিনা বলতে পারছি না। কিন্তু এখন যা পরিস্থিতি তাতে এই চন্দ্রনাথ সিনহা ধনঞ্জয় হবে কিনা সেটা সবার আগে ভাবার বিষয়। কারণ মমতাদি বলেছেন সবার বিবেক জেগে উঠুক। তারপর শান্তনু সেনের বিবেক জাগল ধনঞ্জয় হয়ে গেল! সুখেন্দু শেখর রায়ের বিবেক জাগ্রত হল পুলিশ ডেকে পাঠাল। এবার চন্দ্রনাথের কী হবে সেটা দেখার বিষয়।”