Dev: গাড়িতে কে উঠবে? দেবের সামনেই কলার টানাটানি, চুলোচুলি তৃণমূল কর্মীদের

TMC Group Chaos: একদিকে দেব যখন জন সংযোগ করছেন, সেই সময় তাঁরই সামনে তাঁর দলের সমর্থকরা একে অপরের সঙ্গে হাতাহাতি করছেন। গাড়ি থেকে সে সব তিনি দেখলেন। শুধু তাই নয় একে অপরকে ধরে মারলেনও। গাড়ির উপর থেকেই দেব তাঁদের সামাল দেওয়ার চেষ্টা করেন। কিন্তু কে শোনে কার কথা। তাঁরা ব্যস্ত ঠেলাঠেলি ধাক্কাধাক্কিতেই।

Dev: গাড়িতে কে উঠবে? দেবের সামনেই কলার টানাটানি, চুলোচুলি তৃণমূল কর্মীদের
দেবের প্রচারে বিশৃঙ্খলাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2024 | 7:00 PM

কেশপুর: কেশপুরে তুমুল গন্ডগোল তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে। প্রার্থী দীপক অধিকারীর প্রচারের সময় তৈরি হল বিশৃঙ্খল পরিস্থিতি। দেবের সামনেই হাতাহাতি-ধাক্কাধাক্কি তৃণমূল কর্মী সমর্থকদের। পরে পরিস্থিতি সামাল দেওয়া হয়। সংবাদ মাধ্যমের সামনে এ প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি।

জানা গিয়েছে, শুক্রবার লোকসভা ভোটের প্রচার করছিলেন দেব। হুড খোলা গাড়িতে প্রচুর কর্মী সমর্থককে সঙ্গে নিয়ে প্রচার করেন তিনি। কেশপুর কলেজ গ্রাউন্ড থেকে শুরু হয় র‌্যালি। শেষ হয় কেশপুর বাসস্ট্যান্ডের কাছে। কিন্তু এর মধ্যেই হঠাৎ তুমুল গন্ডগোল বাধে তৃণমূল কর্মী সমর্থদের মধ্যে। শুধু তাই নয়, চলে হাতাহাতিও। কে গাড়িতে দেবের সঙ্গে থাকবেন এই নিয়েই মূলত তৈরি হয় ঝামেলা।

একদিকে দেব যখন জন সংযোগ করছেন, সেই সময় তাঁরই সামনে তাঁর দলের সমর্থকরা একে অপরের সঙ্গে হাতাহাতি করছেন। গাড়ি থেকে সে সব তিনি দেখলেন। শুধু তাই নয় একে অপরকে ধরে মারলেনও। গাড়ির উপর থেকেই দেব তাঁদের সামাল দেওয়ার চেষ্টা করেন। কিন্তু কে শোনে কার কথা। তাঁরা ব্যস্ত ঠেলাঠেলি ধাক্কাধাক্কিতেই।

আমার আগের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে কেশপুরের এই মিছিল। আমার গাড়ির সামনে সবাই থাকতে চায়। অন্য প্রার্থীদের সঙ্গে আমার একটা পার্থক্য রয়েছে। অনেকেই দেবেন ফ্যান রয়েছেন। তাঁরাও সামনে থাকতে চান। এ বলছে আমি সামনে থাকব। ও বলছে আমি থাকব। কিন্তু এটা না হলেই ভাল হত।