Abhishek Banerjee: গোষ্ঠী কোন্দল না মিটলে দিতে হবে খেসারত, ৩ ঘণ্টার রুদ্ধদ্বার বৈঠকে বার্তা অভিষেকের: সূত্র

Abhishek Banerjee: সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর এবং ঘাটাল সাংগঠনিক জেলার দুই সভাপতি সহ প্রত্যেক ব্লক সভাপতি, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শাখা সংগঠনের নেতৃত্বদেরকে ডাকা হয়েছিল বৈঠক।

Abhishek Banerjee: গোষ্ঠী কোন্দল না মিটলে দিতে হবে খেসারত, ৩ ঘণ্টার রুদ্ধদ্বার বৈঠকে বার্তা অভিষেকের: সূত্র
অভিষেক বন্দ্যোপাধ্যায়Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2024 | 8:44 AM

মেদিনীপুর: প্রথম দফার ভোট হয়ে গিয়েছে। বাদ বাকি জেলাগুলিতে এখনও বাকি রয়েছে নির্বাচন। আর তার আগে দলের কর্মীদের একসঙ্গে চলার বার্তা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রায় তিন ঘণ্টার রুদ্ধ দ্বার বৈঠক শেষে বিভেদ মিটিয়ে কাজ করার বিশেষ বার্তা দিলেন তিনি। তৃণমূল সূত্রে খবর, শুধু তাই নয় নিজেদের মধ্যে গোষ্ঠী দ্বন্দ্বের জেরে যদি তৃণমূল প্রার্থীরা হেরে যান তাহলে তাঁদের কাউকে পদে রাখা হবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন অভিষেক।

সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর এবং ঘাটাল সাংগঠনিক জেলার দুই সভাপতি সহ প্রত্যেক ব্লক সভাপতি, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শাখা সংগঠনের নেতৃত্বদেরকে ডাকা হয়েছিল বৈঠক। প্রায় দেড়শো জন উপস্থিত ছিলেন এ দিনের এই বৈঠকে । মূলত এগরা,দাঁতন এবং খড়গপুর এই তিন ব্লকের নেতৃত্বকে বৈঠকে বিশেষ বার্তা দিয়েছে বলে জানা যাচ্ছে।

ব্লক ধরে-ধরে বৈঠকে কথা হয়েছে বলে জানা যাচ্ছে । যে সমস্ত পৌরসভা এলাকায় সাংগঠনিক নেতাদের সঙ্গে পৌরপ্রধানের মতানৈক্য রয়েছে তাঁদের বিভেদ মিটিয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড বলে সূত্রের খবর। প্রয়োজনে পৌরসভার পৌরপ্রধানকে সরিয়ে নতুন পৌর প্রধান আনা হতে পারে বলেও হুঁশিয়ারি দিয়েছেন বলে তৃণমূল সূত্রে খবর । ২০১৯ সালের নির্বাচনে যে রেজাল্ট হয়েছিল তার থেকে প্রত্যেক বুথে দশ শতাংশ ভোট বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

এ প্রসঙ্গে পরে সাংবাদিকদের সামনে তৃণমূল নেতা অজিত মাইতি বলেন, “সুন্দর বৈঠক হয়েছে। এই বৈঠক আমাদের মতো কর্মীদের কাছে গুরুত্বপূর্ণ। প্রথম উনি বিধায়কদের নিয়ে আলাদা করে বসেছিলেন। সেখানে ব্লক ধরে ধরে আলাদা করে আলোচনা করেছেন। তারপর বড় মিটিংয়ে এসে যাদের যাদের সংশোধন দরকার তাদের বলেছেন। একটাই মূল বিষয় বলেছেন যে আপনারা নিশ্চিত থাকবেন আমরা তিনটে সিট জিতব। আমাদের কাছে খবর আছে বিজেপির বহু লোক ভোট দেবে না। কোনও সমীক্ষা কাজে লাগবে না। এই তিরিশ দিন আর এক মিনিট সময় নষ্ট না করে মাঠে নামতে হবে। উনি স্পষ্ট করে বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ মনে রেখে সব বিবাদ মেটাতে হবে।”