Accident: বাইক দুর্ঘটনার পর দুই বন্ধুকে রাস্তায় ফেলে পালান বাকি দু’জন… রাতেই গুনতে হল মাশুল

Accident: দাসপুর থানার কামালপুর বেলতলা এলাকায় হঠাৎ করে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে থাকা একটি গাছে ধাক্কা মারে প্রথমের বাইকটি। ঘটনাস্থলেই মৃত্যু ওই বাইক চালক বছর তেইশের অমল আদকের।

Accident:  বাইক দুর্ঘটনার পর দুই বন্ধুকে রাস্তায় ফেলে পালান বাকি দু'জন... রাতেই গুনতে হল মাশুল
বাইক দুর্ঘটনায় মৃত্যু Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2024 | 12:09 PM

পশ্চিম মেদিনীপুর:  আত্মীয়ের বাড়িতে পুজো দেখে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা। তাতে মৃত হয়েছে এক জনের। আহত তাঁরই আরেক বন্ধু। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত দশটা নাগাদ পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার কামালপুর বেলতলা এলাকায়। জানা গিয়েছে, দাসপুর থানার কৈজুরি এলাকার চার বন্ধু মিলে দুটি বাইকে করে ঘাটালের এক আত্মীয়ের বাড়িতে পুজোর মেলা দেখে বাড়ি ফিরছিলেন একই পাড়ার চার বন্ধু।

দাসপুর থানার কামালপুর বেলতলা এলাকায় হঠাৎ করে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে থাকা একটি গাছে ধাক্কা মারে প্রথমের বাইকটি। ঘটনাস্থলেই মৃত্যু ওই বাইক চালক বছর তেইশের অমল আদকের। ঘটনায় গুরুতর জখম হয় বাইকের পিছনের সিটে থাকা বছর উনিশের সৌমেন আদক।

কিন্তু দুর্ঘটনার পর বন্ধুদের না বাঁচিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান পেছনের বাইকে থাকা দুই বন্ধু অমরজিৎ আদক ও সৌরভ মণ্ডল। রাত বারোটা নাগাদ অমল আদকের বাড়িতে খবর যায়। খবর পেয়ে দুর্ঘটনায় মৃত ও গুরুতর জখন দু’জনকে উদ্ধার করে রাতেই ঘাটাল হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা ও স্থানীয় বাসিন্দারা।

গুরুতর আহত সৌমেন আদক ঘাটাল মহকুমা সুপার স্পেশ্যালিটি হাসপাতালের চিকিৎসাধীন। দুর্ঘটনায় মৃত বাইক চালক অমল আদক। ঘটনায় এলাকায় শোকের ছায়া।