Kharagpur Bengal BJP: দলীয় কার্যালয় ‘পুড়িয়ে দিয়েছে’ তৃণমূল, রাস্তায় দাঁড়িয়ে কাঁদলেন বিজেপি কাউন্সিলর

Kharagpur Bengal BJP: স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, পুর নির্বাচনের আগে থেকেই উত্তপ্ত হয়ে উঠেছিল খড়্গপুরের ২৬ নম্বর ওয়ার্ড। শুক্রবার রাতে নতুন করে উত্তেজনা ছড়ায়।

Kharagpur Bengal BJP: দলীয় কার্যালয় 'পুড়িয়ে দিয়েছে' তৃণমূল, রাস্তায় দাঁড়িয়ে কাঁদলেন বিজেপি কাউন্সিলর
খড়্গপুর বিজেপির দলীয় কার্যালয় পুড়িয়ে দেওয়ার অভিযোগ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 8:38 AM

পশ্চিম মেদিনীপুর: রাতে বিজেপির পার্টি অফিস পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে । খড়গপুর শহরের ২৬ নম্বর ওয়ার্ডের ঘটনায় চাঞ্চল্য এলাকায় । পৌর নির্বাচনের আগে থেকেই ওই এলাকায় উত্তেজনা ছিল চরমে। এবার নির্বাচনের পর পার্টি অফিস পুড়িয়ে দেয়ার ঘটনায় নতুন করে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠল। দলীয় কার্যালয় পুড়ে যাওয়ার ঘটনায় তৃণমূলকেই দোষারোপ করেছেন এলাকার বিজেপি কাউন্সিলর অনুশ্রী বেহারা। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তবে দলীয় কার্যালয় পুড়ে যাওয়ায় রীতিমতো রাস্তায় দাঁড়িয়ে কাঁদতে দেখা গিয়েছে কাউন্সিলরকে।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, পুর নির্বাচনের আগে থেকেই উত্তপ্ত হয়ে উঠেছিল খড়্গপুরের ২৬ নম্বর ওয়ার্ড। শুক্রবার রাতে নতুন করে উত্তেজনা ছড়ায়। শনিবার সকালে স্থানীয় বিজেপি কাউন্সিলর খবর পান, তাঁর দলীয় কার্যালয় পুড়ে গিয়েছে। দলীয় পতাকা, ফেস্টুনও ছিঁড়ে ফেলা হয় বলে অভিযোগ। ঘটনায় তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগ তুলেছেন তিনি।

তাঁর অভিযোগ, এলাকায় সন্ত্রাস ছড়ানোর জন্যই এসব কাজ করছে তৃণমূল। কথাগুলি বলার সময়ে কেঁদে ফেলেন তিনি। কাউন্সিলর বলেন, “মনে হচ্ছে নিজের ঘর পুড়ে গিয়েছে। তৃণমূল যে রাতের অন্ধকারে এতটা ক্ষতি করতে পারে, তা ভাবতেও পারিনি।” তনুশ্রী বেহারা গতবারও ওই এলাকার কাউন্সিলর ছিলেন। পার্টি অফিসে এলাকার উন্নয়ন সংক্রান্ত বহু নথি ছিল। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদেরও অনেক আবেদনপত্র, নথি ছিল। সেগুলি সবই পুড়ে নষ্ট হয়ে গিয়েছে। ফলে এলাকাবাসীও প্রচুর ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

শুক্রবার খড়্গপুরে ছিলেন বিজেপি সাংসদ সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, “গোটা রাজ্যে এ ধরনের ঘটনা ঘটেছে, খড়্গপুরে এ ধরনের রাজনীতি ছিল না। আর কত নীচে নামবে তৃণমূল!” প্রশাসনের কাছে তিনি আবেদন জানিয়েছেন, যাতে দ্রুত দোষীদের গ্রেফতার করা হয়। এলাকায় যাতে আর কোনও রাজনৈতিক সন্ত্রাস তৈরি না হয়, সে বিষয়ে প্রশাসনকে খেয়াল রাখতে বলেছেন তিনি। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন: গায়ে হলুদের আগের মুহূর্তেই বাবার কথা ভেবে মা-মরা মেয়েটা এমনও করতে পারে! ভাবতেই পারছেন না কেউ

আরও পড়ুন:  টাকা ভর্তি ব্যাগ লুঠের চেষ্টা, ব্যাঙ্ক কর্মীকে রাস্তায় ফেলে এলোপাথাড়ির কোপ!