‘নিরুদ্দেশ’ বিজেপির তারকা বিধায়কের খোঁজ দিলেই পুরস্কার! পোস্টার বিতর্কে ‘চিন্তিত’ হিরণ

Hiran: খড়গপুর সদরের বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণের নামে খড়গপুর তালবাগে রিচা এলাকা জুড়ে সকাল থেকে এই ধরনেরই পোস্টারে ছয়লাপ। সকালবেলা বাজারে এসে এমন পোস্টার দেখে মানুষ ভাবছেন এ আবার কী! বিধায়কই নিরুদ্দেশ!

'নিরুদ্দেশ' বিজেপির তারকা বিধায়কের খোঁজ দিলেই পুরস্কার! পোস্টার বিতর্কে 'চিন্তিত' হিরণ
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jul 16, 2021 | 4:54 PM

খড়গপুর: একুশের ভোটের আগে খড়গপুর সদরের বিজেপির তারকা প্রার্থী চুটিয়ে প্রচার করেছেন নিজের এলাকায়। ভোটে জিতে বিধায়ক হয়েছেন হিরণ্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণ (Hiran)। কিন্তু ভোটের পর আর এলাকায় দেখা মিলছে না তাঁর। এমনই অভিযোগে শহরের বিভিন্ন এলাকায় পোস্টার দেখাগেল শুক্রবার। আর এই পোস্টার বিতর্ককে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপি রাজনৈতিক তরজা তুঙ্গে উঠেছে।

বিধায়ক নিরুদ্দেশ। তাঁকে খুঁজে দিলেই পুরস্কার হিসাবে মিলবে সেল্ফি। ‘বিধায়ক তুমি কোথায়? আমরা এখন কনটেইনমেন্ট জোনে’। খড়গপুর সদরের বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণের নামে খড়গপুর তালবাগে রিচা এলাকা জুড়ে সকাল থেকে এই ধরনেরই পোস্টারে ছয়লাপ। সকালবেলা বাজারে এসে এমন পোস্টার দেখে মানুষ ভাবছেন এ আবার কী! বিধায়কই নিরুদ্দেশ!

খড়গপুর শহরে বেশকিছু এলাকা কন্টেইনমেন্ট জোনে করা হয়েছে। বহু সমস্যার মুখোমুখি হচ্ছেন ওই এলাকার বাসিন্দারা। কিন্তু বেশ কিছুদিন যাবৎ এলাকায় বিধায়কের কোনও দেখা নেই। তাই তাঁদের সমস্যার কথা বলতে পারছেন না। এমনই অভিযোগে বেশ কিছু পোস্টার পড়েছে। যা নিয়ে কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে খড়গপুর শহরের তাল বাগিচা এলাকায়। শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

তৃণমূল অভিযোগ করছে, নির্বাচনের আগে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে জিতেছেন বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়। আজ মানুষ যখন কষ্টে রয়েছেন কিন্তু দেখা নেই বিধায়কের। এলাকাবাসীরা বলছেন, আমরা কন্টেইনমেন্ট জোনে রয়েছি। কিন্তু আমাদের বিধায়ক হিরণ্ময় চট্টোপাধ্যায়কে খুঁজে পাচ্ছি না। তাই এই সকালবেলা এমন পোস্টার পড়েছে। তবে এই পোস্টারগুলির সঙ্গে তৃণমূল কোনওভাবে যুক্ত নয়। সাধারণ মানুষই স্বতঃপ্রণোদিতভাবে এই পোস্টারগুলি দিয়েছে বলে দাবি তাঁদের।

এদিকে বিজেপির বক্তব্য, বিধায়কের বিরুদ্ধে পরিকল্পনা করে অপপ্রচার চালাচ্ছে তৃণমূল। বিধায়ক এই মুহূর্তে খড়গপুরে নেই বটে। কিন্তু উনি খড়গপুরেই অধিকাংশ সময়ে থাকেন। এবং সাধারণ মানুষের মধ্যেই থাকেন।

বিষয়টি নিয়ে হিরণ নিজে কী বলছেন? ফোনে যোগাযোগ করা হলে বিজেপি বিধায়কের প্রতিক্রিয়া, “আমিও খুব চিন্তায় আছি। নন্দীগ্রামে তো মুখ্যমন্ত্রী বলেছিলেন ওখানে সবসময় মানুষের পাশে থাকবেন। কিন্তু ওখানেও তো নেই উনি। দু’জনেই এখন বিধানসভায় আছি। আমি খুব চিন্তায় আছি, যদি নন্দীগ্রামে এরকম পোস্টার পড়ে যায়?” তিনি যোগ করেন, “চোর-জোচ্চররা নিজেদের নাম লুকিয়ে এমন পোস্টার দিয়েছেন। তার আর কী মূল্য! আমি এখন বিধানসভায় রয়েছি মানুষের কাজের জন্যই।”

উল্লেখ্য, নন্দীগ্রামে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় স্বল্প ভোটের ব্যবধানে হেরে গিয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর কাছে। যদিও সেই ভোটগণনার বিষয় নিয়ে হাইকোর্টে গিয়েছেন মমতা। আরও পড়ুন: এবার ভুয়ো ইডি কর্তা! প্রতারণার শিকার খোদ তৃণমূল সাংসদ

COVID third Wave