স্কুটির উপর বসেছিল কলেজ ছাত্রী, কিছু বোঝার আগেই পেটে ছুরি চালিয়ে দিল যুবক

Burdwan: মেমারি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। দোষীকে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছে আহত কলেজ ছাত্রীর পরিবার।

স্কুটির উপর বসেছিল কলেজ ছাত্রী, কিছু বোঝার আগেই পেটে ছুরি চালিয়ে দিল যুবক
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 9:43 PM

পূর্ব বর্ধমান: দিনে দুপুরে এক কলেজ ছাত্রীকে ছুরি মেরে পালাল অজ্ঞাত পরিচয় ব্যক্তি। পূর্ব বর্ধমানের মেমারি থানা এলাকার ঘটনা। গুরুতর আহত ওই ছাত্রীকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিন ওই ছাত্রী তাঁর মাকে আনতে মেমারির দেবীপুর বেলতলা বাজারে গিয়েছিলেন। স্কুটি নিয়ে গিয়েছিলেন তিনি। স্কুটিতে বসেই মায়ের অপেক্ষা করছিলেন। অভিযোগ, সেই সময় আশপাশে লোকজন বিশেষ ছিল না। হঠাৎই এক ব্যক্তি তাঁর পেটে ছুরি চালিয়ে পালিয়ে যায়। বহু কষ্টে এক বন্ধুকে ফোনে ঘটনাটি জানান। সঙ্গে সঙ্গে সেই বন্ধু ও বন্ধু ভাই ঘটনাস্থলে পৌঁছন।

আরও পড়ুন: ‘তৃণমূলে তো এক পিসই হিরো আছে’, মদনকে দেখে বলেই দিলেন উচ্ছ্বসিত দিলীপ

চিৎকার চেঁচামেচি শুনে কিছু লোক সেখানে জড়ো হন। তাঁদের সহযোগিতায় গুরুতর জখম ওই কলেজ ছাত্রীকে মেমারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসকরা বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন। মেমারি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। দোষীকে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছে আহত কলেজ ছাত্রীর পরিবার। সবদিক খোলা রেখেই তদন্ত করছে পুলিশ।