Burdwan: নলহাটির পর এবার বর্ধমান, রেললাইনের ধার থেকে বিজেপি নেতার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

Burdwan: রবিবার সকালে নলহাটি-চাতরা রেল স্টেশনের মাঝে পাইকপাড়া গ্রামের কাছে তাঁর মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। তাঁরাই বাড়িতে ও পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে। এই ঘটনায় খুনের অভিযোগ করেছে স্থানীয় BJP নেতৃত্ব। এই ঘটনার পরিবারের এখনও কোনও রাজনৈতিক কারণ উঠে আসেনি।

Burdwan:  নলহাটির পর এবার বর্ধমান, রেললাইনের ধার থেকে বিজেপি নেতার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার
রেললাইনের ধার থেকে বিজেপি নেতার দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2024 | 11:36 AM

বর্ধমান:  রেললাইনের পাশ থেকে এক বিজেপি নেতার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য পূর্ব বর্ধমানের হীরাগাছিতে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম সুভাষ কুমার দত্ত ওরফে বেলি(৪৪)। বাড়ি বৈকুণ্ঠপুর  ১ নম্বর পঞ্চায়েতের হীরাগাছির  ঘোষপাড়ায়। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১২ টা নাগাদ ব্যক্তিগত কাজে বাড়ি থেকে বেরিয়েছিলেন সুভাষ। রাত ১ টা নাগাদ পরিবার জানতে পারে হীরাগাছি ৪৭ সি রেলগেটের কাছে তার মৃতদেহ পড়ে রয়েছে। পরিবারের অনুমান ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে সুভাষের। সুভাষ বর্ধমান বিজেপির জেলা কমিটির সদস্য ছিলেন। জিআরপি মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

রবিবার সকালে নলহাটি-চাতরা রেল স্টেশনের মাঝে পাইকপাড়া গ্রামের কাছে তাঁর মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। তাঁরাই বাড়িতে ও পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে। এই ঘটনায় খুনের অভিযোগ করেছে স্থানীয় BJP নেতৃত্ব। এই ঘটনার পরিবারের এখনও কোনও রাজনৈতিক কারণ উঠে আসেনি।

কিছুদিন আগেই বীরভূমের নলহাটিতে রেললাইনের পাশ থেকে এক বিজেপি কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। প্রদীপ মাল বলে ওই বিজেপি কর্মীর বাড়ি নলহাটির পাইকপাড়া গ্রামে।

গত রবিবার সকালে নলহাটি-চাতরা রেল স্টেশনের মাঝে পাইকপাড়া গ্রামের কাছে তাঁর ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখা যায়। যদিও এক্ষেত্রে বিজেপি নেতৃত্বের তরফে খুনের অভিযোগ তোলা হয়েছিল। যদিও তৃণমূল নেতৃত্বের বক্তব্য, এটা নিছকই দুর্ঘটনা। রাজনৈতিক রঙ লাগানোর চেষ্টা চলছে।