Katwa: দরজা খোলা রাখতেই কেল্লাফতে! বাড়িকর্তা বাজার থেকে ফিরতেই, পিছু পিছু ঘরে ঢোকেন মহিলা, নজর এড়ায়নি প্রতিবেশীর! রবির সকালে পাড়া-সুদ্ধ পড়ল ঢি

Katwa: বীজনগর গ্রামে  রবিবার সকালে জগন্নাথ পালের বাড়িতে এক অচেনা মহিলা ঢুকে পড়েন।  জগন্নাথের স্ত্রী লক্ষ্মীরানি পাল তখন রান্নাঘরে কাজে ব্যস্ত ছিলেন। সেটি প্রতিবেশী এক মহিলা দেখতে পেয়ে যান। তিনিই গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টা জানান।

Katwa: দরজা খোলা রাখতেই কেল্লাফতে! বাড়িকর্তা বাজার থেকে ফিরতেই, পিছু পিছু ঘরে ঢোকেন মহিলা, নজর এড়ায়নি প্রতিবেশীর! রবির সকালে পাড়া-সুদ্ধ পড়ল ঢি
কালনায় এক মহিলাকে বেঁধে রেখে 'মার'Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2024 | 12:16 PM

কাটোয়া: ছুটির সকালে বাড়িতে সকলেই রয়েছেন। বাজার করে সবে ফিরেছেন গৃহকর্তা। তাই সদর দরজা খোলাই ছিল। তার মধ্যেই আচমকা চোখের আড়ালে মহিলা ঢুকে পড়েছিলেন ঘরে। একজন অচেনা মহিলা যে ইতিউতি দেখে অন্যের বাড়িতে ঢুকছেন, তা খেয়াল রেখেছিলেন প্রতিবেশী মহিলা। তিনিও পিছু নেন। আর তারপরই মর্মান্তিক ঘটনা। মহিলাকে নিয়ে বেঁধে যায় হট্টগোল। চোর সন্দেহে এক মহিলাকে পোলে বেঁধে বেধড়ক মারধরের অভিযোগ। ঘটনাটি ঘটেছে কাটোয়ার এক নম্বর ব্লকের সুদপুর পঞ্চায়েতের বীজনগর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বীজনগর গ্রামে  রবিবার সকালে জগন্নাথ পালের বাড়িতে এক অচেনা মহিলা ঢুকে পড়েন।  জগন্নাথের স্ত্রী লক্ষ্মীরানি পাল তখন রান্নাঘরে কাজে ব্যস্ত ছিলেন। সেটি প্রতিবেশী এক মহিলা দেখতে পেয়ে যান। তিনিই গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টা জানান। তারপরই পাড়াসুদ্ধ ঢি পড়ে যায়। তারপরই সবাই চড়াও হয় ওই বাড়িতে মহিলাকে ধরতে। মহিলাকে বিদ্যুতের পোলের সঙ্গে বেঁধে রেখে বেধড়ক মারধর শুরু হয়।

বাঁশ, লাঠি, লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। গ্রামবাসীদের মধ্যেই কয়েকজন কাটোয়া থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে ওই মহিলাকে উদ্ধার করে। ওই মহিলাকে উদ্ধার করে নিয়ে যায় কাটোয়া থানায়। পুলিশ জানিয়েছে, ওই মহিলার কাছ থেকে কোনও কিছুই উদ্ধার হয়নি। তবে কী কারণে ওই মহিলা বাড়িতে ঢুকেছিলেন, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।