Katwa: দুর্নীতির অভিযোগ তুলে পুরসভার কাজ থেকে ইস্তফা এক্সিকিউটিভ অফিসারের

Katwa: অসীমাবাবু অভিযোগ জানিয়ে বলেন যে, দাঁইহাট পুরসভায় সকলের যোগ সাজসে একাধিক দুর্নীতি চলছে। সেই প্রতিবাদ করায় হুমকি ও বাধার মুখে পড়তে হচ্ছে।

Katwa: দুর্নীতির অভিযোগ তুলে পুরসভার কাজ থেকে ইস্তফা এক্সিকিউটিভ অফিসারের
(নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2023 | 6:30 PM

কাটোয়া: দাঁইহাটে তৃণমূল পরিচালিত পুরসভায় দুর্নীতির অভিযোগ তুলে ইস্তফা দিলেন এগজেকিউ অফিসার। ঘটনা প্রকাশ্যে আসতেই জোর চর্চা দাইহাট শহর জুড়ে। গত সোমবার দাইহাট পুরসভা ও ডিপার্টমেন্ট অফ আরবান ডেভেলপমেন্ট অ্যান্ড মিনিসিপাল অ্যাফেয়ার্সের অ্যাডিশনাল সেক্রেটারি সহ বিভিন্ন আধিকারিকদের দফতরে মেল করে পুরসভার কাজ থেকে ইস্তফা দেন এক্সিকিউটিভ অফিসার অসীম রায়।

অসীমাবাবু অভিযোগ জানিয়ে বলেন যে, দাঁইহাট পুরসভায় সকলের যোগ সাজসে একাধিক দুর্নীতি চলছে। সেই প্রতিবাদ করায় হুমকি ও বাধার মুখে পড়তে হচ্ছে। এমনকী পুর প্রধানকে জানালেও অভিযোগ, তিনি এই দুর্নীতি সমর্থন করছেন। বেআইনিভাবে বিল পাস করানো, জাল সই করে বিল পাশের চেষ্টা,সবই তাঁকে দিয়ে করানো হচ্ছিল। তিনি সেই সব বেআইনি কাজ করতে না চাওয়ায় তার উপর চাপ বাড়ছিল। তাই সরকারি নিয়ম মেনে তিনি ইস্তফা দিয়েছেন।

অন্যদিকে পুর প্রধান প্রদীপ রায় জানান, “অতিরিক্ত সময়ের কাজে বহাল রয়েছেন ইও। মেয়াদ শেষ হওয়ার আগে তিনি নাটক করছেন। আইন মেনেই পুরসভার সমস্ত কাজ হয়। কোথাও কোনও দুর্নীতি হয়নি। কাজের মেয়াদ শেষ হয়ে যাচ্ছিল তাই উনি এসব অভিযোগ করছেন। ইও নিজে দুর্নীতির সঙ্গে যুক্ত।” তবে দাঁইহাট শহরের সিপিএম-এর কটাক্ষ, “গোটা রাজ্য জুড়ে দুর্নীতি করছে তৃণমূল। যার প্রতিবাদ করায় বাধা পেয়ে দাইহাট পুরসভা থেকে ইস্তফা দিলেন এক্সি কিউটিভ অফিসার।”