Katwa Murder: বাড়ি ভাড়া দিয়েও বিপদ, বাড়ি মালিক জানালা দিয়ে ভাড়াটের স্ত্রীকে যে অবস্থায় দেখলেন…

Katwa Murder: খবর পেয়ে কাটোয়া থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে কাটোয়া হাসপাতালে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ি মালিককে থানায় নিয়ে যাওয়া হয়েছে। মৃতার নাম সুমিত্রা পণ্ডিত।

Katwa Murder: বাড়ি ভাড়া দিয়েও বিপদ, বাড়ি মালিক  জানালা দিয়ে ভাড়াটের স্ত্রীকে যে অবস্থায় দেখলেন...
এলাকায় চাঞ্চল্য
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 11:54 AM

কাটোয়া:  কথাবার্তা অত্যন্ত বিনয়ী। দৃশ্যত ভদ্র চেহারা। বাড়িমালিকের সন্দেহের কোনও অবকাশ ছিল না। স্ত্রীকে নিয়ে একটা ঘর আর রান্নাঘরেই হয়ে যাবে তাঁর। আশ্বস্ত করেছিলেন। হাজার টাকার বিনিময়ে ঘর ভাড়া দিয়েও দেন মালিক। কিন্তু রাতারাতি ভাড়া ঘরে ভয়ঙ্কর কাণ্ড।  বিকালে বাড়ি ভাড়া নিয়ে রাতেই স্ত্রীকে খুন করে পলাতক স্বামী। স্ত্রীকে ঘরে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় পাওয়া গিয়েছে। কাটোয়া শহরের পাল পাড়ার ঘটনায় চাঞ্চল্য। অভিযোগ, পরিকল্পনা করেই বাড়ি ভাড়া নিয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে স্বামী খুন করেছেন বলে অভিযোগ। খবর পেয়ে কাটোয়া থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে কাটোয়া হাসপাতালে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ি মালিককে থানায় নিয়ে যাওয়া হয়েছে। মৃতার নাম সুমিত্রা পণ্ডিত। জানা গিয়েছে, এই ঘটনায় যাঁর নাম উঠে আসছে, তিনি হলেন সন্তু পণ্ডিত। তাঁর বাড়ি পূর্বস্থলীর জামালপুরের নিমদহ এলাকায়। প্রাথমিকভাবে প্রশ্ন উঠছিল, নিহত মহিলা কি আদতে সন্তুর স্ত্রী? নাকি তাঁর সঙ্গে অন্য কোনও সম্পর্ক ছিল? পরে জানা যায়, সন্তুর স্ত্রীই সুমিত্রা। তাঁদের মধ্যে পারিবারিক কিছু বিষয় নিয়ে সমস্যা হচ্ছিল। তার জেরেই খুন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

ঘটনা সূত্রে জানা গিয়েছে, কাটোয়ার পাল পাড়ার বাসিন্দা আঙ্গুর পণ্ডিতের শ্বশুর বাড়ি পূর্বস্থলীর জামালপুরের নিমদহ এলাকায়। তাঁর সূত্র ধরেই সন্তু পণ্ডিত নামে নিমদহের এক ব্যক্তি কাটোয়া শহরের পাল পাড়ায় গোপাল কোয়ারের বাড়ি ভাড়া নেয়। হাজার টাকার বিনিময়ে বাড়ি ভাড়া নেন তিনি।

গত বৃহস্পতিবার বিকালে সন্তু পণ্ডিত তাঁর স্ত্রীকে নিয়ে ভাড়া বাড়িতে যান। সকালে ফুল তুলতে গিয়ে সনতের ঘরে স্ত্রীকে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। তিনিই চিৎকার করে এলাকাবাসীদের খবর দেন। বাড়িভাড়া দিয়ে যে এমন বিপদে পড়তে হবে, তা ভাবতেও পারছেন না বাড়ি মালিকের স্ত্রী। তিনি বলেন, “ঘরটা অনেকদিন ধরেই ফাঁকা পড়ে ছিল। ওঁরা এসে ঘর চান। আমরা ভাবলাম দুটো টাকাও হবে। কিন্তু এখন বড় ফ্যাসাদে পড়লাম।”