পিছন থেকে হাত বাড়িয়ে পেটে ছুরির কোপ! তৃণমূলে যোগ দিয়েই দলের কর্মীর হাতে আক্রান্ত যুবক

কালনা: এক তৃণমূল কর্মীকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ উঠল দলেরই কর্মীদের বিরুদ্ধে। চলে লোহার রড, লাঠি নিয়ে হামলাও। ঘটনাটি ঘটেছে কালনায়। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তি কালনা হাসপাতালে চিকিত্সাধীন। কালনা শহরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বিজেপি ছেড়ে তৃণমূলের জয় হিন্দ বাহিনীতে যোগ দিয়েছিলেন কুতুবউদ্দিন শেখ নামে ওই ব্যক্তি। অভিযোগ, তারপর থেকেই এলাকায় তৃণমূলেরই […]

পিছন থেকে হাত বাড়িয়ে পেটে ছুরির কোপ! তৃণমূলে যোগ দিয়েই দলের কর্মীর হাতে আক্রান্ত যুবক
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2021 | 8:12 AM

কালনা: এক তৃণমূল কর্মীকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ উঠল দলেরই কর্মীদের বিরুদ্ধে। চলে লোহার রড, লাঠি নিয়ে হামলাও। ঘটনাটি ঘটেছে কালনায়। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তি কালনা হাসপাতালে চিকিত্সাধীন।

কালনা শহরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বিজেপি ছেড়ে তৃণমূলের জয় হিন্দ বাহিনীতে যোগ দিয়েছিলেন কুতুবউদ্দিন শেখ নামে ওই ব্যক্তি। অভিযোগ, তারপর থেকেই এলাকায় তৃণমূলেরই এক গোষ্ঠীর চাপ বাড়তে থাকে তাঁর ওপরে। রাস্তাঘাটে যে কোনও সময়েই তাঁকে হেনস্থা করা হত বলে অভিযোগ। তাঁকে একাধিকবার শাসানোও হয়।

ইদানীং সেই চাপ আরও বেড়ে গিয়েছিল। কিছুটা নিরাপত্তাহীনতায় ভুগছিলেন শেখ কুতুবউদ্দিন। বুধবার রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সে সময় বেশ কয়েকজন যুবক তাঁর ওপরে চড়াও হন। তাঁরা প্রত্যেকেই এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলেই পরিচিত বলে দাবি আক্রান্ত ব্যক্তির।

কুতুবউদ্দিনের বয়ান অনুযায়ী, ছুরি নিয়ে তাঁর ওপর পিছন থেকে হামলা করা হয়। এলোপাথাড়ি কোপ মারতে থাকেন অভিযুক্তরা। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান তিনি। তাঁর পেটে গভীর ক্ষত তৈরি হয়। রাস্তায় পড়ে গেলে লাঠি, লোহার রড নিয়ে তাঁকে বেধড়ক মারধর করা হয়। মাথা, বুক ও পায়ে মারাত্মক চোট লেগেছে তাঁর।

রাস্তা সে সময় ফাঁকাই ছিল। কিন্তু কুতুবউদ্দিনের চিত্কার শুনতে পান এক সিভিক ভলেন্টিয়ার। তিনি ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। রক্তাক্ত জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে ভর্তি করা হয় কালনা মহকুমা হাসপাতালে।

বাইকে কালনার ঝরোবাটি গ্রাম থেকে কদম্বা গ্রামে বাড়ি ফেরার পথে একটি ব্রিজে কালনা ২ নম্বর ব্লক তৃনমূল সভাপতি প্রণব রায়ের অনুগামীরা তাঁর ওপর হামলা চালান বলে অভিযোগ। রড, শাবল ও ছুরি দিয়ে হামলা চালানো হয় তাঁর উপর। বিজেপি ছেড়ে তৃণমূলের জয় হিন্দ বাহিনীতে যোগ দেওয়ায় তাঁর ওপর হামলা বলে অভিযোগ তাঁর।

কুতুবউদ্দিন জানান, জয়হিন্দ বাহিনীতে যোগ দেওয়ার দিন কয়েক আগেও রাতে তাঁর বাড়িতে চড়াও হন হামলাকারীরা। তাঁকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়। এই ঘটনায় কালনা থানায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে ঘটনার কথা শুনে পুলিশ স্বতঃপ্রণোদিতভাবে হামলাকারীদের খোঁজ শুরু করেছে।

এক প্রত্যক্ষদর্শী বলেন, “দুতিন জন ঘিরে ধরে। আমাকে বলল সরে যাও। আমি সরতেই আরও ছেলে এল গাড়িতে। তারপর মারধর করা হয়। লোহার রড, লাঠি দিয়ে মারধর করা হয়।” এ প্রসঙ্গে কালনা ২ নম্বর ব্লক তৃনমূল সভাপতি প্রণব রায় বলেন, “কুতুবউদ্দিন এলাকার এক জন সমাজবিরোধী। একটা সময়ে মানুষের ওপর খুব অত্যাচার করেছে এই হামলা সেই ক্ষোভেরই বহিঃপ্রকাশ। এর সঙ্গে দলের কোনও যোগ নেই।”   আরও পড়ুন: পুকুরে মাছ ধরা নিয়ে ঝামেলা, বাড়িতে ঢুকে লাঠি দিয়ে বেধড়ক মার ৪ জনকে