Digha Bus Accident: দিঘা যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস! গুরুতর জখম একাধিক

Accident: ফের দিঘা (Digha) যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার (Accident) কবলে পড়ল এক যাত্রীবাহী বাস (Bus)। সোমবার সন্ধ্যায় দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে কাঁথি পিছাবনী বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় দুর্ঘটনা।

Digha Bus Accident: দিঘা যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস! গুরুতর জখম একাধিক
দুর্ঘটনাগ্রস্ত বাস নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 9:17 PM

পূর্ব মেদিনীপুর: ফের দিঘা (Digha) যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার (Accident) কবলে পড়ল এক যাত্রীবাহী বাস (Bus)। সোমবার সন্ধ্যায় দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে কাঁথি পিছাবনী বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় দুর্ঘটনায় একটি বেসরকারি বাসের প্রায় ১৫ জন যাত্রী গুরুতর জখম হয়েছেন বলে খবর। তারপরেই জাতীয় সড়ক যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে অকুস্থলে হাজির হযন কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা ও কাঁথি থানার আইসি অমলেন্দু বিশ্বাস সহ বিশাল পুলিশ বাহিনী। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় আহত যাত্রীদের উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজন যাত্রীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর।

জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় দিঘা-কুকড়াহাটি লাইনের একটি যাত্রীবাহী বাস দিঘার দিকে যাচ্ছিল। নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে কাঁথি পিছাবনী বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় বাসটি আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। উল্টে পড়ে একটি নয়ানজুলিতে। বাসের থাকা প্রায় ১৫ জন যাত্রী গুরুতর জখম হন বলে খবর। ছুটে আসেন এলাকার স্থানীয় বাসিন্দারা। উদ্ধার কাজে তাঁরাই প্রথমে হাত লাগান। তারপরেই খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হযন কাঁথি থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশ দুর্ঘটনাগ্রস্ত উদ্ধার করতে তোড়জোড় শুরু করেছে।

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন ” দুর্ঘটনা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে চিকিৎসা চলছে”। তবে ঠিক কী কারণে এমন দুর্ঘটনা তা তদন্ত করে দেখছে পুলিশ। স্টিয়ারিং লক হয়ে এমন দুর্ঘটনা বলে পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে।

প্রসঙ্গত, বারবার এই রাস্তায় দুর্ঘটনা হচ্ছে। বেশ কয়েকদিন আগে খেজুরি-হাওড়া একটি বাসের দুর্ঘটনা হয় এই জাতীয় সড়কে। তাতে প্রাণ হারান একাধিক মানুষ। জখম হন বেশ কয়েকজন। বারবার ওই রাস্তায় সড়ক দুর্ঘটনায় প্রশ্ন উঠছে প্রশাসনের ভূমিকা নিয়ে।

আরও পড়ুন: Chit Fund Case: ৩ নয়, ৯০ কোটি টাকার কেলেঙ্কারি! বর্ধমান পুরপ্রশাসকের জামিন নাকচ করল আদালত 

আরও পড়ুন: Malda Police: ভুঁড়ি দেখে ধমক মমতার, শরীরচর্চায় মন দিল গোটা মালদহ পুলিশ 

আরও পড়ুন: Birbhum: করোনা কেড়েছে পড়াশোনা, স্কুলছুট ভাই বেচছে পেয়ারা, বোন শাড়ি!