Suvendu Adhikari: তপ্ত নন্দীগ্রামে দাঁড়িয়ে নাম না করে অভিষেককে ‘হুঁশিয়ারি’ শুভেন্দুর

Suvendu Adhikari: বুধবারই অভিষেক বন্দ্যোপাধ্যায় গিয়েছিলেন নন্দীগ্রামে। সেখানে দেবাংশু ভট্টাচার্যের সমর্থনে সভা করেন তিনি। বৃহস্পতিবার সেই নন্দীগ্রামে দাঁড়িয়েই শুভেন্দু অধিকারী বলেন, "কাল হেলিকপ্টার করে এখানে এসেছিলেন পুলিশের সৌজন্যে মিটিং করতে। আমতা, উদয়নারায়ণপুর হাওড়া থেকে গাড়ি করে লোক নিয়ে এসেছিল। নন্দীগ্রামের লোক ছিল না। এসে বলছেন বিরোধী দলনেতার বাড়িতে পুলিশ যাওয়ায় উনি ভয় পেয়েছেন। আরে ভয় পাওয়ার লোক আমি নই। আপনি কাওয়ার্ড ভীতু।"

Suvendu Adhikari: তপ্ত নন্দীগ্রামে দাঁড়িয়ে নাম না করে অভিষেককে 'হুঁশিয়ারি' শুভেন্দুর
শুভেন্দু অধিকারী (ফাইল ছবি)Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2024 | 5:57 PM

পূর্ব মেদিনীপুর: বিজেপি কর্মীর মা খুনে অগ্নিগর্ভ নন্দীগ্রাম। সেই নন্দীগ্রামেই বৃহস্পতিবার সভা করলেন শুভেন্দু অধিকারী। সেই সভা থেকে নাম না করে কখনও মমতা বন্দ্যোপাধ্যায়, কখনও আবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা বিরোধী দলনেতার। এই নন্দীগ্রামে দাঁড়িয়েই এদিন শুভেন্দু জানিয়ে দিলেন, পুলিশ যদি কিছু না করে, মৃতের পরিবারকে নিয়ে কোর্টে যাবেন তিনি। বলেন, “গতকাল উস্কানি দিয়ে গিয়েছেন যিনি, ভাইপোকেও উস্কানিদাতা হিসাবে আইনের আওতায় আনার জন্য আমাদের লড়াই চলছে চলবে।”

বুধবারই অভিষেক বন্দ্যোপাধ্যায় গিয়েছিলেন নন্দীগ্রামে। সেখানে দেবাংশু ভট্টাচার্যের সমর্থনে সভা করেন তিনি। বৃহস্পতিবার সেই নন্দীগ্রামে দাঁড়িয়েই শুভেন্দু অধিকারী বলেন, “কাল হেলিকপ্টার করে এখানে এসেছিলেন পুলিশের সৌজন্যে মিটিং করতে। আমতা, উদয়নারায়ণপুর হাওড়া থেকে গাড়ি করে লোক নিয়ে এসেছিল। নন্দীগ্রামের লোক ছিল না। এসে বলছেন বিরোধী দলনেতার বাড়িতে পুলিশ যাওয়ায় উনি ভয় পেয়েছেন। আরে ভয় পাওয়ার লোক আমি নই। আপনি কাওয়ার্ড ভীতু।”

নাম না করে শুভেন্দু আরও বলেন, “সুপ্রিম কোর্টে গিয়েছেন, প্রোটেকশন নিয়ে ভোটে লড়ছেন লজ্জা লাগে না? ভোট ঘোষণার পর সুপ্রিম কোর্টে গিয়ে বলেছেন আমি ভোট লড়ব, ভোটের প্রচার করব, আমাকে যেন সিবিআই ইডি না ধরে। ১০ জুন পর্যন্ত প্রোটেকশন নিয়ে আপনি হেলিকপ্টার চড়ে ঘুরে বেড়াচ্ছেন। আর নন্দীগ্রামের ভূমিপুত্র আমাকে বলছেন ভয় পেয়েছে।”

শুভেন্দু জানান, এই সভার আগে হাসপাতালে গিয়েছিলেন। একজনের চোখ নষ্ট হয়ে গিয়েছে। তাঁকে কলকাতায় পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। থানায় গিয়েছিলেন। এফআইআরের নম্বর বসে থেকে নিয়ে এসেছেন। শুভেন্দুর দাবি, “খুনের মামলা দায়ের হয়েছে। তারপরও যদি কিছু না করে আমি ওনার মেয়েকে দিয়ে উচ্চ আদালতে যাব সিবিআই তদন্তের দাবিতে।”