Nandigram: ফের রক্ত ঝরল নন্দীগ্রামে, হাসপাতালে ভর্তি TMC-ISF কর্মীরা, BJP কিন্তু বলছে…

Nandigram: বিকেলে আবার নন্দীগ্রাম এক নম্বর ব্লকের কালিচরণপুর গ্রাম পঞ্চায়েত এলাকার বঙ্কিম মোড়ে রাজনৈতিক সংঘর্ষে তৃণমূল কংগ্রেস ও আইএসএফের বেশ কয়েকজন কর্মী-সমর্থক আহত হয়েছেন। আহতরা নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন।

Nandigram: ফের রক্ত ঝরল নন্দীগ্রামে, হাসপাতালে ভর্তি TMC-ISF কর্মীরা, BJP কিন্তু বলছে…
ফের তপ্ত নন্দীগ্রামImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2024 | 10:02 PM

নন্দীগ্রাম: লোকসভা নির্বাচনের আগে থেকেই রাজনৈতিক সংঘর্ষে বারবার উত্তপ্ত হয়েছে নন্দীগ্রাম। লোকসভা নির্বাচনের একদিন আগেই নন্দীগ্রামের সোনা চূড়ার মনসা বাজারে বিজেপি কর্মীর মৃত্যু ঘিরে বাড়ে চাপানউতোর। দলীয় কর্মীকে খুনের অভিযোগ তোলে বিজেপি। ভোটের পরেও যে শান্তি ফিরেছে এমনটা নয়। লোকসভা নির্বাচনের ফল বলছে পূর্ব মেদিনীপুরের দু’টি আসনে জয়ী হয়েছে বিজেপি। কিন্তু, রাজনৈতিক সংঘর্ষ যেন পিছু ছাড়ছে না নন্দীগ্রামকে। এদিনও উদ্ধার হয়েছে বোমা। 

এদিন বিকেলে আবার নন্দীগ্রাম এক নম্বর ব্লকের কালিচরণপুর গ্রাম পঞ্চায়েত এলাকার বঙ্কিম মোড়ে রাজনৈতিক সংঘর্ষে তৃণমূল কংগ্রেস ও আইএসএফের বেশ কয়েকজন কর্মী-সমর্থক আহত হয়েছেন। আহতরা নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তৃণমূল কংগ্রেসের এক কর্মীকে গুরুতর আহত অবস্থায় নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে স্থানান্তরিত করা হয়েছে। 

এদিকে ঘাসফুল শিবিরের অভিযোগ, বিজেপির মদতে আইএসএফ এবং সিপিআইএম তাদের কর্মীদের ওপর হামলা চালিয়েছে। অপরদিকে তৃণমূল কংগ্রেসের অভিযোগ নস্যাৎ করেছে সিপিআইএম। অপরদিকে বিজেপি দাবি করেছে, ওই এলাকায় গরু চুরিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। তারপর সংঘর্ষের ঘটনা ঘটে। তৃণমূল কংগ্রেস এ ঘটনায় রাজনীতির রং লাগানোর চেষ্টা করছে। এদিকে ইতিমধ্যেই আইএসএফের ব্লক সভাপতি শবে মিরাজ আলীকে নন্দীগ্রাম থানার পুলিশ আটক করেছে। তবে এখনও পর্যন্ত আইএসএফ এর পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি।