Digha: দিঘায় মৃত্যু কলকাতার পর্যটকের, অতিরিক্ত মদ্যপান করে সমুদ্র নামাই কি কাল হল?

Digha news: অতিরিক্ত মদ্যপান? নাকি অন্য কোনও শারীরিক সমস্যা? কী কারণে মৃত্যু হল ওই ব্যবসায়ীর? গোটা ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ।

Digha: দিঘায় মৃত্যু কলকাতার পর্যটকের, অতিরিক্ত মদ্যপান করে সমুদ্র নামাই কি কাল হল?
দীঘায় মৃত্যু পর্যটকের
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Nov 20, 2022 | 9:42 PM

দিঘা: দিঘায় (Digha) এসেছিলেন বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে। কিন্তু সেই ছুটিই যে জীবনের শেষ ছুটি হবে, তা বুঝে উঠতে পারেননি। ছুটি কাটাতে এসে মৃত্যু হল কলকাতার এক ব্যবসায়ীর। মৃত ব্যক্তির নাম উমেশ প্রসাদ। সমুদ্রে হাঁটুজলে নেমে হঠাৎই জলে পড়ে গিয়েছিলেন তিনি। এরপরই মৃত্যু হয় তাঁর। রবিবার ঘটনাটি ঘটেছে, উদয়পুরে ওডিশার তালসারি মেরিন থানা এলাকায়। মৃত ব্যক্তির বাড়ি কলকাতার জোড়াসাঁকো থানার ১১-এ শহিদ সরণি এলাকায়। অতিরিক্ত মদ্যপান? নাকি অন্য কোনও শারীরিক সমস্যা? কী কারণে মৃত্যু হল ওই ব্যবসায়ীর? গোটা ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, উমেশ প্রসাদ ও তাঁর তিন বন্ধু শিবশঙ্কর প্রসাদ, বিজয়কুমার গুপ্তা, কার্ত্তিক সাহা দিঘায় ঘুরতে এসেছিলেন। শনিবার দিঘায় পৌঁছেছিলেন তাঁরা। নিউ দিঘার এক হোটেলে উঠেছিলেন তিন বন্ধু। রবিবার দুপুরে হোটেল থেকে বেরিয়ে উদয়পুরে সমুদ্র সৈকতে গিয়েছিলেন তাঁরা। স্থানীয় সূত্রে খবর, সেখানে মদ্যপান করছিলেন ওই চারজন। এরপরই উমেশ ও শিবশঙ্কর সমুদ্রে নেমে যান। প্রায় হাঁটুজল পর্যন্ত তাঁরা নেমে পড়েন সমুদ্রে। সেখানে হঠাৎই জলে পড়ে যান উমেশ।

এরপর বাকি বন্ধুরা তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি দিঘা হাসপাতালে নিয়ে যান। কিন্তু ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছিল। হাসপাতালের চিকিৎসক ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, অতিরিক্ত মদ্যপানের ফলে মৃত্যু হয়ে থাকতে পারে ওই যুবকের। তবে ওই যুবকের দেহ দিঘা হাসপাতাল থেকে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে দিঘা মোহনা কোস্টাল থানার পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলেই বোঝা যাবে মৃত্যুর প্রকৃত কারণ। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

এদিকে এই অঘটনের পর থানা থেকে খবর পাঠানো হয় মৃতের পরিবারের কাছে। উমেশের পরিবারের লোকেরা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন সেখানে। এদিকে উমেশের বন্ধুরা মদ্যপানের বিষয়টি অস্বীকার করছেন। তাঁদের দাবি, উচ্চ রক্তচাপ সহ একাধিক শারীরিক সমস্যা ছিল উমেশের। হৃদরোগে আক্রান্ত হয়ে উমেশের মৃত্যু হয়ে থাকতে পারে বলে অনুমান তাঁদের।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla