BJP Leader Abhijit Gangopadhyay: ‘নজরবন্দি’ বিজেপি নেতা, পুলিশের সঙ্গে বচসা অভিজিৎ গাঙ্গুলির

BJP Leader Abhijit Gangopadhyay: অভিজিৎকে ঠেকাতে সকাল থেকেই মাঠে নামতে দেখা গিয়েছে ঘাসফুল শিবিরের কর্মীদের। জায়গায় জায়গায় উঠেছে গো ব্যাক স্লোগান। ছাপ্পা ভোটের অভিযোগ পেয়ে বুথে বুথেও ঘোরেন পদ্ম প্রার্থী। তাঁকে সামনে পেয়ে সুর চড়াতে দেখা যায় তৃণমূলের কর্মী-সমর্থকদের।

BJP Leader Abhijit Gangopadhyay: ‘নজরবন্দি’ বিজেপি নেতা, পুলিশের সঙ্গে বচসা অভিজিৎ গাঙ্গুলির
অভিজিৎ গঙ্গোপাধ্যায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2024 | 5:32 PM

ময়না: ময়নার বৃন্দাবনচকে বিজেপি নেতাকে নজরবন্দি করায় উত্তেজনা। বিজেপি নেতা গৌতম গুরুকে নজরবন্দি করেছে পুলিশ। খবর পেয়ে সেখানে আসেন তমলুকের পদ্ম প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর, বেশ কিছু অভিযোগ পেয়েছিল পুলিশ। তার ভিত্তিতে গৌতমকে নজরবন্দি করা হয়। এদিকে গৌতমবাবুর পরিবারের অভিযোগ, তাঁদের বাড়িতে সার্চ করতে এসেছিল পুলিশ। কিন্তু সার্চ ওয়ারেন্ট ছিল না। এ খবর পাওয়ার পরেই ময়নায় ছুটে আসেন অভিজৎ। কথা বলেন পুলিশের সঙ্গে। 

একইসঙ্গে পুলিশ পর্যবেক্ষকের সঙ্গেও কথা বলেন। তবে ভোট যতক্ষণ চলবে ততক্ষণ গৌতম গুরুকে বাড়ি থেকে বের হতে দেওয়া হবে না। এমনই নির্দেশ দিয়েছেন পুলিশ পর্যবেক্ষক। কিন্তু, তার উপর যাতে কোনও অত্যাচার করা না হয় তা দেখতে বলেছেন অবসরপ্রাপ্ত বিচারপতি। 

একইসঙ্গে পদ্ম প্রার্থীর বক্তব্য, বিভিন্ন জায়গায় পুলিশ এই সব কাজ করে যাচ্ছে। পরবর্তীতে তিনি পুলিশের অতিসক্রিয়ার বিরুদ্ধে আদলতের দ্বারস্থ হবেন। এদিন ময়না থেকেই অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “গৌতম গুরু আমাদের ময়নার বিজপির কনভেনার। এলাকার গুরুত্বপূর্ণ নেতা। কিন্তু, পুলিশ এখন ওকে খুঁজছে। বলছে ওকে দরকার। আমি সার্চ ওয়ারেন্ট দেখতে চেয়েছিলাম। তখন পুলিশ বলে আমরা বাড়ির ভিতর ঢুকতে চাইনি। তাই সার্চ ওয়ারেন্ট নেই।” 

এদিকে অভিজিৎকে ঠেকাতে সকাল থেকেই মাঠে নামতে দেখা গিয়েছে ঘাসফুল শিবিরের কর্মীদের। জায়গায় জায়গায় উঠেছে গো ব্যাক স্লোগান। ছাপ্পা ভোটের অভিযোগ পেয়ে বুথে বুথেও ঘোরেন পদ্ম প্রার্থী।