Suvendu Adhikari: লাঠি,বাঁশ নিয়ে ভাঙচুর শুভেন্দুর গাড়ি! ৭ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

Purba Medinipur: পাশাপাশি তাঁকে ইঙ্গিত করে কুরুচিকর অঙ্গিভঙ্গি করা হয়।

Suvendu Adhikari: লাঠি,বাঁশ নিয়ে ভাঙচুর শুভেন্দুর গাড়ি! ৭ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের
শুভেন্দুর কনভয়ে হামলা

কাঁথি: কাঁথি (Kanthi)থেকে কলকাতা (Kolkata)যাওয়ার পথে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল একদল তৃণমূল নেতার বিরুদ্ধে। এখানেই শেষ নয় বিরোধীনেতার প্রতি অশ্লীল ভঙ্গি দেখানোরও অভিযোগ উঠল তাদের বিরুদ্ধে। ইতিমধ্যে গোটা বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন শুভেন্দুর আইনজীবী।

কী ঘটেছিল?
গতকাল অর্থাৎ সোমবার কাঁথি থেকে কলকাতা যাওয়ার পথে রওনা দিয়েছিলেন শুভেন্দু অধিকারী( Suvendu Adhikari)। পথে হঠাৎই কিছু তৃণমূল সমর্থক তার গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে শুরু করে। জানা গিয়েছে, এরা প্রত্যেকে এলাকার স্থানীয় নেতা নন্দ দুলাল মাইতি ও বিকাশ মাইতির লোকজন।

অভিযোগ প্রায় সত্তরজন তৃণমূল সমর্থক প্রথমে বাধা দেয় শুভেন্দুর কনভয়। পরে বিরোধী দলনেতার গাড়ি মারিশদা থানার কাছাকাছি এলে ওই ব্যক্তিদের নেতৃত্বে তাদের সমর্থকরা বিজেপি নেতাকে লক্ষ করে নোংরা-অশ্লীল ভাষায় গালাগালি করতে শুরু করে।

ঘটনা এখানেই শেষ হয়নি। ওই জনতার মধ্যে থেকে আচমকাই কয়েকজন লাঠি দিয়ে গাড়িতে আঘাত করতে থাকে এবং শুভেন্দু অধিকারীর প্রতি অশ্লীল ভঙ্গি দেখাতে থাকে। পরে কয়েকজন আবার মাইক্রোফোনে চিৎকার করে বিজেপি নেতাকে প্রাণ নাশের হুমকি দিতে থাকে। যদিও, জ়েড ক্যাটাগরি নিরাপত্তা থাকায় তেমন বড়ো কোনও ঘটনা ঘটেনি বলেই মনে করা হচ্ছে।

বিরোধী দলনেতার দাবি তৃণমূল থেকে বিজেপিতে যাওয়ার পরই বারবার তাঁকে টার্গেট করা হচ্ছে। এই প্রথম নয় এর আগেও একাধিকবার তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখানো হয়েছে। টার্গেট করা হয়েছে তাঁর পরিবারকেও। এই ঘটনায় সাতজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

এদিকে পুরো অভিযোগকে উড়িয়ে দিয়েছে তৃণমূল নেতৃত্ব। তাঁদের দাবি ওই দিন ত্রিপুরায় সায়নি ঘোষকে গ্রেফতারির দাবিতে জেলার একাধিক জায়গায় বিক্ষোভ মিছিল বের করা হয়। মারিশদাতেও সেইরকমই একটি মিছিল চলছিল। সেই সময় দলের কোনও সমর্থক উত্তেজিত হয়ে হয়ত কোনও ভাষণ দিয়েছিল। তবে গাড়িতে হামলার অভিযোগ পুরোটাই মিথ্যে। গোটা বিষয়টি মারিশদা থানা তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: Howrah: এবার হাওড়ায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু তৃণমূল নেতার!

Click on your DTH Provider to Add TV9 Bangla