Sutahata Crime: ‘ভালবাসার’ বিয়ে ঠিক হচ্ছে অন্যত্র, দিদির ‘চাহেনাওয়ালা’র কুকীর্তির শিকার ভাই

Sutahata Crime: হাত দিতেই গলগল করে রক্ত বেরোতে থাকে। কিছু বুঝে ওঠার আগেই জানালার পাশ থেকে সরে যায় কেউ। মনে করা হচ্ছে, দুষ্কৃতীরা জানালা থেকে হাত বাড়িয়ে মশারি সরিয়ে ধারাল অস্ত্র দিয়ে গলা চিড়ে দিয়েছে।

Sutahata Crime: 'ভালবাসার' বিয়ে ঠিক হচ্ছে অন্যত্র, দিদির 'চাহেনাওয়ালা'র কুকীর্তির শিকার ভাই
খুনের চেষ্টার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2023 | 10:03 AM

সুতাহাটা: দিদির বাড়ি পাশেই। খুড়তুতো দিদি। ভাল সম্পর্ক। মাঝেমধ্যেই রাতে দিদির বাড়িতেই খাওয়া সেরে ঘুমিয়ে পড়ে। কিন্তু সেখানে গিয়েই রক্তাক্ত হতে হল ভাইকে। জানলার ফাঁক দিয়ে ঘুমন্ত অবস্থায় দশম শ্রেণির এক ছাত্রের গলায় ছুরি চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে সুতাহাটা (Sutahata) থানার গুয়াবেড়িয়া গ্রামে। বুধবার রাতের এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে সংশ্লিষ্ট এলাকায়। ছুরিকাহত শেখ আরিফ নামের ওই কিশোর স্থানীয় দোরোকৃষ্ণনগর বাণীমন্দির স্কুলের ছাত্র। ঘটনার বিষয়ে স্থানীয় প্রধান সাবির আলি বলেন, আহত পড়ুয়াকে রাতেই হলদিয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তার গলায় চারটি সেলাই পড়েছে। ঘটনার ব্যাপারে অভিযোগ জমা পড়েছে সুতাহাটা থানায়। ছুরিকাহত কিশোরের বাবা শেখ সাবির আলি জানিয়েছেন, পাশেই তাঁদের কাকার বাড়ি। রোজকার মতো বুধবার রাতে সেখানেই ঘুমোতে গিয়েছিল ছেলে। রাত দুটো নাগাদ ছেলের আর্তনাদ শুনে চমকে ওঠেন তাঁরা। গিয়ে দেখেন ছেলের গলা দিয়ে গলগল করে রক্ত বেরোচ্ছে। আহত কিশোর জানায়, ঘুমের মধ্যেই হঠাৎ তার গলায় ভীষণ জ্বালা করতে থাকে। হাত দিতেই গলগল করে রক্ত বেরোতে থাকে। কিছু বুঝে ওঠার আগেই জানালার পাশ থেকে সরে যায় কেউ। মনে করা হচ্ছে, দুষ্কৃতীরা জানালা থেকে হাত বাড়িয়ে মশারি সরিয়ে ধারাল অস্ত্র দিয়ে গলা চিড়ে দিয়েছে।

কিশোরের বাবা বলেন, “কেন এভাবে আমার ছেলেকে মারল বুঝতে পারছি না। কেউ আক্রোশবসত একাজ করেছে। কাকার বাড়িতে খাবার জলে বিষ মেশানোও হয়েছিল।” স্থানীয় সূত্রে জানা গেছে, সাবির আলির কাকার মেয়ের বিয়ের কথাবার্তা চলছে। পাশের গ্রামের একটি ছেলের নজর ছিল ওই তরুণীর ওপর। জোর করে সম্পর্ক গড়ার চেষ্টা করছিল। সে এই কাজ করে থাকতে পারে বলে মনে করছে পুলিশ। একটি চিরকুট দেখে পুলিশের সন্দেহ, প্রেমে ব্যর্থ হয়ে কেউ এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকতে পারে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন ওসি বিনয় মান্না।