Women’s Body Found: জলের মধ্যে উপুর হয়ে ভাসছিল, পরনে ছিল না কোনও পোশাক! মহিলাকে দেখে স্তম্ভিত মৎস্যজীবীরা

Women's Body Found: জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় এলাকার স্থানীয় মৎস্যজীবীরা মাছ ধরতে বেরিয়েছিলেন। জুনপুটে কাদুয়া থেকে ৩ কিলোমিটার দূরে তাঁরাই জলের মধ্যে একটা কিছু ভেসে থাকতে দেখেন।

Women's Body Found:  জলের মধ্যে উপুর হয়ে ভাসছিল, পরনে ছিল না কোনও পোশাক! মহিলাকে দেখে স্তম্ভিত মৎস্যজীবীরা
জুনপুটে মহিলার দেহ উদ্ধার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2022 | 2:54 PM

পূর্ব মেদিনীপুর: জুনপুট সমুদ্র সৈকতে এক মহিলার বিবস্ত্র দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। অভিযোগ, মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এখনও পর্যন্ত মহিলার পরিচয় জানতে পারেনি পুলিশ। রাতভর পাহারা পর মঙ্গলবার ভোরে অবশেষে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় এলাকার স্থানীয় মৎস্যজীবীরা মাছ ধরতে বেরিয়েছিলেন। জুনপুটে কাদুয়া থেকে ৩ কিলোমিটার দূরে তাঁরাই জলের মধ্যে একটা কিছু ভেসে থাকতে দেখেন। কাছে গিয়ে টর্চের আলো ফেলতেই তাঁরা বুঝতে পারেন সেটি একটি মহিলার দেহ। তবে তাঁর পরনে কোনও পোশাক ছিল না।

ফিরে এসে মৎস্যজীবীরাই স্থানীয় জুনপুট উপকূল থানা পুলিশকে খবর দেন। খবর পেয়েই রাতে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কিন্তু জোয়ার চলে আসায় রাতে মৃতদেহটি উদ্ধার করতে পারেনি পুলিশ। রাতভোর সেখানেই থাকেন তদন্তকারীরা। সকালে পুলিশ ওই মহিলার মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসে।

পুলিশ জানাচ্ছে, মহিলাটির শরীরে পচন ধরেছে। বেশ কয়েকদিন ধরে জলে পড়ে ছিল বলে অনুমান।  পুলিশ মনে করছে, মহিলার বয়স ৪০-৪৫ বছরের মধ্যেই হবে। আপাতত দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ ওই মহিলার পরিচয় জানার চেষ্টা করছে। আশেপাশের থানাগুলিতেও মহিলার ছবি দেওয়া হয়েছে। যোগাযোগ করা হচ্ছে ভিন রাজ্যের পুলিশের সঙ্গেও। কয়েকদিন আগে মকরসংক্রান্তি গিয়েছে। সেই সময়ে সুমদ্র স্নানে ভিন রাজ্য থেকেও অনেকে এসেছিলেন সৈকতে। আবার অনেক ক্ষেত্রে পড়শি রাজ্য থেকেও দেহ ভেসে আসার সম্ভাবনা থাকে। সব দিকই খতিয়ে দেখছে পুলিশ। কোথাও মহিলার নিখোঁজ হওয়ার অভিযোগ জমা পড়েছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ।

এক প্রত্যক্ষদর্শী বলেন, “দেহটি উপুড় করে জলে পড়েছিল। অন্ধকারে সেভাবে বোঝা যাচ্ছিল না। জলের মধ্যে দেহটা পড়েছিল। টর্চের আলো ফেলতেই আমরা বিষয়টা বুঝতে পারি। মহিলার পরনে কোনও পোশাক ছিল না। আমরা রাতেই ফিরে পুলিশকে গোটা বিষয়টি জানাই।”

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে। এই এলাকার একাধিক থানা ও ভিন রাজ্যের থানাগুলিতেও ছবি পাঠানো হয়েছে। মহিলার পরিচয় জানার পরই তদন্তের অগ্রগতি সম্ভব। ধর্ষণ করে খুন কিনা, তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে। ময়নাতদন্তের জন্য দেহটি আপাতত কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হচ্ছে।

আরও পড়ুন: Beldanga Bomb Blast: আচমকাই বিকট শব্দ, উড়ে গেল যুবকের হাত! ভয়ঙ্কর কাণ্ড বেলডাঙায়

আরও পড়ুন: Murshidabad Bombing: মুর্শিদাবাদে তৃণমূল নেতার বাড়িতে মধ্যরাতে ‘বোমাবাজি’, কাঠগড়ায় দলীয় নেতাই

আরও পড়ুন: ছন্দে ফিরছে শীত, ২৪ ঘণ্টায় আরও বাড়বে ঠান্ডা, তবুও যাচ্ছে না উদ্বেগ…কী বলছে হাওয়া অফিস?