TMC: ভোট প্রচারেও দোলের হাওয়া, আবির খেলায় মেতে উঠলেন সায়নী-লাভলি

TMC: দুই অভিনেত্রীকে এদিন বাইক-টোটোতে দুই ওয়ার্ডের নানা প্রান্তে ঘুরতে দেখা যায়। কথা বলেন সাধারণ মানুষের সঙ্গে। অনেক জায়গাতেই আবার তাঁদের দেখে ছবি তুলতে এগিয়ে আসে উৎসুক জনতা। আসে সেলফি তোলার আবদারও।

TMC: ভোট প্রচারেও দোলের হাওয়া, আবির খেলায় মেতে উঠলেন সায়নী-লাভলি
ভোট প্রচারে সায়নী-লাভলি Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2024 | 2:04 PM

সোনারপুর: ফাগুন হাওয়ায় মেতেছে গোটা বাংলা। প্রাক দোলের উদযাপনে ইতিমধ্যেই মেতে উঠেছে বাঙালি। বাদ যাচ্ছেন না নেতা-নেত্রীরাও। সোনারপুরে একে অপরকে আবির মাখিয়ে নির্বাচনী প্রচার সারলেন দুই অভিনেত্রী ৷ দোলের রঙে রাঙা হলেন যাদবপুর কেন্দ্রের তৃণমুল কংগ্রেস প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষ ও সোনারপুর দক্ষিন বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্র। হাসিমুখে দু’জনেকেই একে অপরকে আবির মাখাতে দেখা যায়। দলীয় কর্মীদের সঙ্গেও রঙের খেলায় মেতে ওঠেন। এদিন রাজপুর সোনারপুর পৌরসভার ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচার দেখা যায় সায়নীকে। সঙ্গে ছিলেন লাভলি। 

দুই অভিনেত্রীকে এদিন বাইক-টোটোতে দুই ওয়ার্ডের নানা প্রান্তে ঘুরতে দেখা যায়। কথা বলেন সাধারণ মানুষের সঙ্গে। অনেক জায়গাতেই আবার তাঁদের দেখে ছবি তুলতে এগিয়ে আসে উৎসুক জনতা। আসে সেলফি তোলার আবদারও। অনেক জায়গাতেই দুই অভিনেত্রীকে দেখে ফুলের দিয়ে অভ্যর্থনা জানান এলাকার মহিলারা। হাতে প্ল্য়াকার্ড-পোস্টার নিয়ে ততক্ষণে এলাকায় ভিড় করেছেন এলাকার তৃণমূল কর্মীরা।  

প্রসঙ্গত, একদিন আগে শিবলিঙ্গে দুধ ঢেলে পুজো দিতে দেখা গিয়েছে সায়নীকে। পুরনো বিতর্কের রেশ টেনে আক্রমণও শানান অনেকে। এদিন এই ইস্যুতে মুখ খোলেন সায়নী। তাঁর দাবি, কটাক্ষ করা ছাড়া তো বিজেপির আর কিছুই করার নেই। কারণ মানুষের সমর্থন নেই ওদের সঙ্গে। সায়নী বলেন, বিজেপির তো কটাক্ষ করা ছাড়া কোনও কাজ নেই। আমি প্রচার করছি আর ওরা কটাক্ষ করছে। আর উন্নয়নের ব্যাপারটা যাদবপুরের মানুষের উপর ছেড়ে দিন না। যাদবপুরের মানুষ তিন বছর সায়নী ঘোষকে দেখেছেন। আর বিজেপির প্রার্থী কোথায় থাকেন, কোথায় পাওয়া যায়, কতবার যাদবপুরে দেখেছে সবাই জানে। অনির্বানবাবুর থেকে ১০০ গুণ বেশি সায়নী ঘোষকে যাদবপুরের মানুষ দেখেছেন। আসলে আমরা বিজেপির মতো ভোট পাখি নই।