‘দলে না ফিরলে একশো দিনের কাজ পাবে না’, বিতর্কিত মন্তব্য ভাঙড়ের তৃণমূল নেতার

তৃণমূল কংগ্রেসে যোগ না দিলে একশো দিনের কাজ পাবে না। এমনই মন্তব্য করে বিতর্কে জড়ালেন ভাঙড়ের (Bhangar) তৃণমূল (TMC) কংগ্রেস নেতা তথা ভোগালি ২ গ্রাম পঞ্চায়েত প্রধান মোদাসসের হোসেন।

'দলে না ফিরলে একশো দিনের কাজ পাবে না', বিতর্কিত মন্তব্য ভাঙড়ের তৃণমূল নেতার
ফাইল ছবি

দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূল কংগ্রেসে যোগ না দিলে একশো দিনের কাজ পাবে না। এমনই মন্তব্য করে বিতর্কে জড়ালেন ভাঙড়ের (Bhangar) তৃণমূল (TMC) কংগ্রেস নেতা তথা ভোগালি ২ গ্রাম পঞ্চায়েত প্রধান মোদাসসের হোসেন।

সোমবার কাঠালিয়াতে দলীয় একটি কার্যালয়ে উদ্বোধনে যান তিনি। সেখানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, “যারা খামেরে ভোট দিয়ে জিতিয়ে এখনও তৃণমূলে এসে স্যারেন্ডার করেনি, তারা ফুরফুরাতে গিয়ে কাজ করুক, ভোগালিতে তাদের কোন কাজ নেই।”

তাঁর আরও বক্তব্য, “স্যারেন্ডার করে একশো দিনের কাজ করুক তাতে অসুবিধা নেই, না হলে ভোট আসবে আবার খাম নিয়ে ঘুরে বেড়াবে সে সব হবে না”। খাম শব্দ ব্যবহার করে তিনি কার্যত আইএসএফের দিকেই আঙুল তুলেছেন বলে মত রাজনৈতিক বিশ্লেষকদের।

ভাঙড় বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসকে হারিয়ে জয়লাভ করেছে আইএসএফ। বিধায়ক হয়েছেন ফুরফুরা শরিফের ছোট ভাইজান নওসাদ সিদ্দিকি। ভোটে জেতার পর ভাঙড়ে তাঁকে সেভাবে দেখায় যায়নি। ক’দিন আগে ভাঙড় থানায় তিনি সৌজন্য মূলক সাক্ষাৎ করতে এলে তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা তাঁকে ধরে বিক্ষোভ দেখান।

আরও পড়ুন: ‘প্রতারক, মিথ্যাবাদী, বিশ্বাসঘাতককে নিয়ে কেন মাতামাতি?’ রাজীবকে কটাক্ষ অরূপের

তার পর ছোট রাজনৈতিক সভা ও কর্মসূচিতে আইএসএফকে এভাবে আক্রমণ করতে শুনে বিধায়ক নওসাদ সিদ্দিকি বলেন, “একজন জনপ্রতিনিধির কাছে এই ধরনের মন্তব্য কখনই কাম্য নয়। সকলকেই কাজ দিতে হবে। আমি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানাব।”

Click on your DTH Provider to Add TV9 Bangla