Maheshtala murder: মাথার পিছনে ইটের আঘাত! রক্তাক্ত যুবককে পড়ে থাকতে দেখে শিউরে উঠলেন এলাকার মানুষ

Maheshtala murder: বাটানগরের মল্লিক বাজারের পাশেই একটি বেআইনি মদের ঠেক থেকে ওই যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

Maheshtala murder: মাথার পিছনে ইটের আঘাত! রক্তাক্ত যুবককে পড়ে থাকতে দেখে শিউরে উঠলেন এলাকার মানুষ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 11:57 AM

মহেশতলা: মদ খাওয়াকে কেন্দ্র করে বচসার জেরেই খুন (Murder)! এমনই অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার বাটানগরে (Batanagar)। শনিবার সকালে মদের ঠেকের কাছেই পড়ে থাকতে দেখা যায় এলাকারই এক যুবকের মৃতদেহ। মনে করা হচ্ছে, রাতে ওই মদের ঠেকে অন্য়ান্যদের সঙ্গে বচসা ও হাতাহাতি হয় ওই যুবকের। তার জেরেই এই খুনের ঘটনা ঘটেছে।

বাটানগরের মল্লিক বাজারের পাশেই একটি বেআইনি মদের ঠেক থেকে ওই যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, শনিবার সকালে স্থানীয় বাসিন্দারা মদের ঠেকে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। মহেশতলা থানার পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে ওই রক্তাক্ত যুবকের দেহ উদ্ধার করে বেহালা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, শুক্রবার রাতে ওই বেআইনি মদের ঠেকে বেশ কয়েকজন যুবক মদ্যপান করছিলেন। মদ্যপান চলাকালীন নিজেদের মধ্যেই বচসা শুরু হয়। তারপরেই শান্তনু বাহাদুর ওই যুবককে মাথার পিছনে ইট দিয়ে মেরে খুন করা হয়েছে বলে অনুমান পুলিশের। ঘটনাস্থল থেকে পুলিশ ইট ও মদের বোতল সহ বেশ কিছু নমুনা সংগ্রহ করেছে।

এলাকার এক বাসিন্দা জানান, শান্তনু এলাকায় কারও সঙ্গে খারাপ ব্যবহার করতেন না, সম্পর্কও ভাল ছিল এলাকার মানুষের সঙ্গে। তারপরও এই ঘটনা কীভাবে ঘটল, তা ভাবতে পারছেন না তাঁরা। বছর ২২-এর ওই যুবক শান্তনু বাহাদুর বাটা ইয়ং বেঙ্গল কলোনির বাসিন্দা। তিনি পেশায় গাড়ির চালক। মহেশতলা থানার পুলিশ তদন্ত শুরু করেছে। ইতিমধ্যেই ৬ জনকে আটক করা হয়েছে।