Baruipur: বিদঘুটে গন্ধটাই রহস্য তৈরি করেছিল, ঝোপের ধারে যেতেই হাড়হিম হয়ে গেল বাচ্চা-বাচ্চা ছেলেগুলোর

Baruipur Body Recover: জানা গিয়েছে, বারুইপুর থানার বেগমপুর এলাকার নির্জন খালপাড়ের জঙ্গলের ঝোপের মধ্যে একটি পচাগলা দেহ উদ্ধারের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে ঝোপের মধ্যে দেহটি দেখতে পান এলাকার বাসিন্দারা। তাঁরাই বারুইপুর থানার পুলিশকে খবর দেন।

Baruipur: বিদঘুটে গন্ধটাই রহস্য তৈরি করেছিল, ঝোপের ধারে যেতেই হাড়হিম হয়ে গেল বাচ্চা-বাচ্চা ছেলেগুলোর
কী কাণ্ড!Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2024 | 12:45 PM

বারুইপুর: ভোরের আলো তখন ফুটেছে সদ্য। দু’একজন করে এলাকাবাসী হাঁটাচলা শুরু করেছেন। সেই সময় যত বিপত্তি। একটা বিদঘুটে গন্ধ নাকে আসছিল। অতি উৎসাহী হয়ে কেউ-কেউ সেখানে যেতেই কার্যত চক্ষু-চড়কগাছ হওয়ার জোগাড়। পড়ে রয়েছে একটা দেহ। নারী না পুরুষ বোঝা দায়। দ্রুত খবর যায় পুলিশে। তারাই এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। বারুইপুর থানার বেগমপুর এলাকার ঘটনা।

জানা গিয়েছে, বারুইপুর থানার বেগমপুর এলাকার নির্জন খালপাড়ের জঙ্গলের ঝোপের মধ্যে একটি পচাগলা দেহ উদ্ধারের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে ঝোপের মধ্যে দেহটি দেখতে পান এলাকার বাসিন্দারা। তাঁরাই বারুইপুর থানার পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। সেই সঙ্গে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এলাকার বাসিন্দারা মঙ্গলবার সকালে কাজে যাচ্ছিলেন। খালের পাশে জঙ্গল থেকে কটু গন্ধ পান। এরপর দেহের খোঁজ মেলে। তারপর সেই খবর গোটা এলাকায় ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দাদের অনুমান, বাইরে থেকে নিয়ে এসে এই নির্জন এলাকায় দেহটি ফেলে কেউ গিয়েছে। দেহের বেশীরভাগ অংশতে পচন ধরেছে। ঘটনাস্থলে পৌঁছেছে বারুইপুর থানার পুলিশ। সেই সঙ্গে এলাকার বাসিন্দাদেরও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। দেহটি বেশ কয়েকদিন আগেই ফেলে যাওয়া হয়েছে বলে মনে করছে স্থানীয় বাসিন্দা ও পুলিশ। সুজয় হালদার নামে স্থানীয় বাসিন্দা বলেন, “আগে দেখেছিলাম একবার ওনাকে। তবে আজ এভাবে খালের ধার থেকে বডি পাওয়া যাবে বুঝিনি।”