Sonarpur: গর্তে গোঁজা মুখ, বেরিয়ে আছে পা, সকালে মাঠে গিয়েই শিউরে উঠলেন বাসিন্দাদের

Sonarpur: দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের বিদ্যাধরপুর এলাকার ঘটনা। শনিবার সকালে ওই এলাকার ফাঁকা জমি থেকে উদ্ধার করা হয় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির দেহ।

Sonarpur: গর্তে গোঁজা মুখ, বেরিয়ে আছে পা, সকালে মাঠে গিয়েই শিউরে উঠলেন বাসিন্দাদের
উদ্ধার হল দেহ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2023 | 10:31 PM

সোনারপুর: সাত সকালে মাঠে গিয়েই চক্ষু চড়কগাছ স্থানীয় বাসিন্দাদের। মাঠের মাঝে ওটা কী? কাছে গিয়ে দেখেই শিউরে ওঠেন তাঁরা। দেখা যায়, মাঠে একটা গর্ত করা। তার মধ্যে ঢোকানো রয়েছে এক মৃতদেহের মাথা। কোমরের ওপরের অংশ মাটির নীচে গুঁজে দিয়েছে কেউ। আর নীচের অংশ অর্থাৎ পা থেকে বাইরে রয়েছে। একটা হাতও মাটির নীচে রাখা। সাত সকালে এমন দৃশ্য দেখে রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধাপ করে।

দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের বিদ্যাধরপুর এলাকার ঘটনা। শনিবার সকালে ওই এলাকার ফাঁকা জমি থেকে উদ্ধার করা হয় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির দেহ। স্থানীয় বাসিন্দারা সকালে গরু বাঁধতে গিয়ে ওই দেহ দেখতে পান। সোনারপুর থানার পুলিশকে খবর দেওয়া হয়।

পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। শনিবারই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। পুলিশ সূত্রে খবর, দেহের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন আছে। মাথার অংশ গর্ত থেকে তুলে দেখা যায় গলার নলিকাটা ও মাথার পিছনের দিকটা থেঁতলানো। প্রাথমিকভাবে অনুমান, খুন করা হয়েছে ও ব্যক্তিকে। খুন করে বাইরে থেকে দেহ এখানে ফেলে যাওয়া হয়েছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

এক স্থানীয় বাসিন্দা জানান, তিনি ওই ব্যক্তিকে চেনেন না। কখনও এলাকায় দেখা যায়নি। মুখে রুমাল গোঁজা ছিল বলেও জানিয়েছেন তিনি।