Kultali: খাট সরাতেই গোপন সুড়ঙ্গ! কুলতলির সাদ্দামের কীর্তি দেখে চক্ষু চড়ক গাছ পুলিশের

Kultali: সামনেই মাতলা নদীর খাল। সেই খালেই মিশেছে সুড়ঙ্গ। তবে কি সাদ্দাম সর্দার এ পথেই পালিয়েছে, ঘনাচ্ছে রহস্য। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাদ্দাম নকল সোনার কারবারি। সোনার মূর্তি চুরি করে এনে বিক্রিতেই অভিযুক্ত তিনি। কেউ সেই মূর্তি কিনতে গেলে সর্বস্ব লুঠ করতেন সাদ্দাম। তারই তদন্তে কুলতলির পয়তরাহাটে পুলিশ গিয়েছিল সোমবার।

Kultali: খাট সরাতেই গোপন সুড়ঙ্গ! কুলতলির সাদ্দামের কীর্তি দেখে চক্ষু চড়ক গাছ পুলিশের
এই সেই সুড়ঙ্গ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 9:53 AM

কুলতলি: নকল সোনা কারবারির খোঁজ করতে গিয়ে পুলিশের চক্ষু চড়কগাছ। অভিযুক্তের বেড রুমে মিলল সুড়ঙ্গের খোঁজ। যা মিশেছে একটি খালে গিয়ে। তদন্তকারীদের অনুমান, এই সুড়ঙ্গ দিয়েই পালিয়েছে সাদ্দাম। তার আগে পুলিশের হাত থেকে বাঁচাতে গুলি চালানো হয় বলে অভিযোগ।

বাড়িতে ঢুকে কেউ ভাবতেই পারেনি, খাট সরালে হাট হবে রহস্য। ঘরে রাখা খাট। আর নিচ দিয়েই খোঁড়া হয়েছে সুরঙ্গ। নয় নয় করে তাও ২০ ফুট লম্বা সেই গোপন পথ। চমকে দেবে এই সুরঙ্গের পথ।

সামনেই মাতলা নদীর খাল। সেই খালেই মিশেছে সুড়ঙ্গ। তবে কি সাদ্দাম সর্দার এ পথেই পালিয়েছে, ঘনাচ্ছে রহস্য। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাদ্দাম নকল সোনার কারবারি। সোনার মূর্তি চুরি করে এনে বিক্রিতেই অভিযুক্ত তিনি। কেউ সেই মূর্তি কিনতে গেলে সর্বস্ব লুঠ করতেন সাদ্দাম। তারই তদন্তে কুলতলির পয়তরাহাটে পুলিশ গিয়েছিল সোমবার।

এদিকে বাড়ি অবধি পৌঁছনোর আগেই পুলিশকে ঘিরে ফেলা হয়। পুলিশের হাত থেকে সাদ্দামকে আগলাতে গুলিও চলে। সাদ্দামের ভাইয়ের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ ওঠে। এই হট্টগোলের মাঝেই উধাও হয়ে যান সাদ্দাম সরকার।

অভিযুক্ত হাতছাড়া হলেও চিরুনি তল্লাশি শুরু হয় এলাকায়। সাদ্দামের বাড়িতে গিয়ে পুলিশের চোখ পড়ে খাটের নিচে। নজরে আসে সুড়ঙ্গ পথ। সাদ্দামের বেপাত্তা হওয়ার সঙ্গে এই সুরঙ্গ পথের যোগ আছে বলেই মনে করছে পুলিশ।