Sonarpur Case: দোল খেলতে বাড়িতে ডেকেছিলেন প্রেমিক, নেশার রং লাগতেই জঘন্য ঘটনা ঘটালেন তরুণীর সঙ্গে…

South 24 Parganas: তরুণীর দাবি, ছেলেটির বাবাও এর বিরোধিতা করেছিলেন। কেন একজন মেয়েকে বাড়িতে এনে এই ব্যবহার, তার প্রতিবাদ করেন।

Sonarpur Case: দোল খেলতে বাড়িতে ডেকেছিলেন প্রেমিক, নেশার রং লাগতেই জঘন্য ঘটনা ঘটালেন তরুণীর সঙ্গে…
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Mar 19, 2022 | 10:16 AM

দক্ষিণ ২৪ পরগনা: রং খেলার জন্য প্রেমিকাকে বাড়িতে ডেকেছিলেন যুবক। বলেছিলেন, পরিবারের সকলের সঙ্গে তাঁকেও এই রঙের মেলায় শামিল করতে চান। সেইমতো শুক্রবার সোনারপুরে ওই যুবকের বাড়িতে যান তরুণী। অভিযোগ, বাড়িতে রং খেলার সময় মদ খেয়েছিলেন যুবক। এরপরই মদ্যপ অবস্থায় ওই তরুণীকে গালিগালাজ করতে থাকেন। তরুণীর দাবি, ছেলেটির বাবাও এর বিরোধিতা করেছিলেন। কেন একজন মেয়েকে বাড়িতে এনে এই ব্যবহার, তার প্রতিবাদ করেন। সরব হন তরুণীও। অভিযোগ, এরপরই ওই যুবক বাড়ির কলতলায় ফেলে বেধড়ক মারধর করেন তরুণীকে। ওই যুবকের বিরুদ্ধে সোনারপুর থানায় অভিযোগ জানিয়েছেন অভিযোগকারী।

ওই তরুণীর অভিযোগ, “আমাকে শুক্রবার সকালে ফোন করে ও। বলে ওদের বাড়িতে রং খেলতে যেতে। বলল, গাড়ি নিয়ে তুমি আমাদের বাড়ি চলে এস। বাড়ির সকলে মিলে একসঙ্গে রং খেলব। রং খেলার সময়ই ও মদে পুরো ডুবেছিল। আমি রং তুলতে যাই ওদের কলতলায়। তখন আজেবাজে কথা বলতে শুরু করেছে আমায়। ওর বাবা পর্যন্ত বলছেন, ‘কেন গালাগাল করছিস মেয়েটাকে’? আমিও তখন প্রতিবাদ করি, কেন এভাবে কথা বলছ আমার সঙ্গে? তখন আমাকে কলতলায় ফেলে চুলের মুঠি ধরে মারতে শুরু করেছে ও। সেই সময় ওর দাদাও ভাইয়ের সঙ্গে তাল মেলায়। আমার গায়ে হাত তোলে।”

ওই তরুণী জানান, পরিস্থিতি আরও খারাপ হওয়ার আগে তিনি প্রেমিকের বাড়ি থেকে ছুটে পালিয়ে যান। খালি পায়ে, রেললাইন ধরে ছুটতে ছুটতে সোনারপুর থানায় পৌঁছন। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। নেশার ঘোরে ওই যুবক এই ঘটনা ঘটান নাকি এর আগে অন্য কোনও কিছু ঘটেছিল তাও খতিয়ে দেখা হচ্ছে। একইসঙ্গে প্রশ্ন উঠেছে, বাড়ি ভর্তি লোকের সামনে একটি মেয়েকে ফেলে মারধর করা হল, অথচ বাড়ির কেউ কেন ছেলেকে আটকাল না? এই যুগলের মধ্যে আগে থেকে কোনও ঝামেলা চলছিল কি না, তাও দেখা হচ্ছে।

আরও পড়ুন: Kerala Mudslide Accident: লোহার কাঠামো বসাতে গর্তে নেমেছিল, উপর থেকে হুড়মুড়িয়ে নামতে শুরু করল কাদামাটি! দমবন্ধ হয়েই মৃত রাজ্যের ৪ শ্রমিক

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla