Civic volunteer: রাস্তায় ২ যুবককে ফেলে পেটাচ্ছে সিভিক পুলিশ, ভিডিয়ো ভাইরাল হতেই নিন্দার ঝড় নেট দুনিয়ায়

Hooghly: জগদ্ধাত্রী পুজোর দশমীর রাতে চন্দননগর স্ট্র্যান্ডে মোবাইল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে দুই যুবক।

Civic volunteer: রাস্তায় ২ যুবককে ফেলে পেটাচ্ছে সিভিক পুলিশ, ভিডিয়ো ভাইরাল হতেই নিন্দার ঝড় নেট দুনিয়ায়
দুই যুবককে নিগ্রহ সিভিক ভলেন্টিয়ারের প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2021 | 7:50 AM

হুগলি: জগদ্ধাত্রী পুজো। দশমীর রাত। চারিদিকে আলোর রোশনাই। ঢাকের শব্দ ।বাজছে গান। আনন্দে আত্মহারা বাঙালি। এরই মধ্যে গোল করে ভিড় জমেছে। কিছু উৎসুক জনতা। দেখার চেষ্টা করছে ঠিক কী হচ্ছে। কেউ কেউ আবার পাশের জনকে জিজ্ঞাসা করেছে কেন মারছে ওদের? ভিড় সরিয়ে কাছে যাওয়ার পরই বোঝা গেল আসল ঘটনা। দুই যুবককে রাস্তায় ফেলে বেধড়ক মার সিভিক পুলিশের। কখনও লাথি কখনও চড় কখনও কিল ঘুষি কখনও বা স্টিক দিয়ে মার চলেছে। আর এই ঘটনা ঘটেছে সকলের সামনে। কিন্তু মুখে কুলুপ এটেছে প্রত্যেকে। সেই ভিড়ের মধ্য়ে থেকেই কেউ একজন ঘটনাটির একটি ভিডিও করেন। আর সেটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এরপরই ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। সঙ্গে-সঙ্গে নিন্দার ঝড় ওঠে চারিদিক থেকে। (তবে ভিডিয়োটির কোনও সত্যতা যাচাই করেনি টিভি৯ বাংলা)

কেন মারছিল যুবকদের? ঘটনাস্থান চন্দননগর স্ট্র্যান্ড রোড। গতকাল অর্থাৎ জগদ্ধাত্রী পুজোর দশমীর রাতে চন্দননগর স্ট্র্যান্ডে মোবাইল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে দুই যুবক। তাঁদের প্রত্যেককে ফাইভার স্টিক দিয়ে নির্মমভাবে মারা হয়। ওই ভিডিয়োটিতে দেখা যায়, আকাশি গেঞ্জি পরা সিভিক ভলেন্টিয়ার আর একজন জঙ্গল রঙের পোশাক পরা জওয়ান।

যদিও, এই বিষয়ে পুলিশের কাছে কোনও অভিযোগ নেই। ডিসি চন্দননগর ভিদিত রাজ বুন্দেশ ক্যামেরার সামনে কিছু বলতে চাননি। তবে তিনি জানান এ বিষয়ে কোনও খবর আমরা পাইনি,আপনাদের থেকে জানতে পারলাম।জগদ্ধাত্রী পুজোয় বাইরে থেকে অনেক পুলিশ সিভিক হোমগার্ড নিয়ে আসা হয়। এক্ষেত্রে যাদের ছবি এই ঘটনায় দেখা যাচ্ছে তারা কারা তা জানাতে পারেনি চন্দননগর পুলিশ।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই জেলাতে সিভিক পুলিশের অন্য রূপ প্রকাশ্যে আসে। নিজেদের প্রাণ বাজি রেখে ডাকাতি রুখলেন দুই সিভিক ভলান্টিয়ার (Civic Volunteer)। রানা দত্ত ও দেবারুণ দত্ত নামে দুই সিভিক ভলান্টিয়ারের মার খেলেন, মাথা ফাটল। তবু সম্পূর্ণ নিরস্ত অবস্থায় ডাকাতি রুখলেন তাঁরা। এরপর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন হন তাঁরা। দুই সিভিক ভলান্টিয়ারের সাহসিকতার জন্য তাঁদের ভূয়সী প্রশংসা করেন এলাকাবাসী।

আরও পড়ুন: Gopalnagar chaos: এলাকা দখলের চেষ্টা, এবার গোষ্ঠী সংঘর্ষে নাম জড়ালো বৃহন্নলাদের!