Hooghly: সম্পত্তি নিয়ে বিবাদ, ভাগ্নের সঙ্গে হাতাহাতি চলাকালীন মৃত্যু বৃদ্ধ মামার

Hooghly: চুঁচুড়া বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় একটি রেস্তোরাঁর পাশে ১২ কাঠা জমি নিয়ে মুনিকেশবাবুর পরিবারের মধ্যে অশান্তি দীর্ঘদিনের। এদিন সেই অশান্তি চরমে ওঠে। বচসা চলাকালীন তরুণ বৃদ্ধ মামাকে ধাক্কা দিতেই তিনি পড়ে যান।

Hooghly: সম্পত্তি নিয়ে বিবাদ, ভাগ্নের সঙ্গে হাতাহাতি চলাকালীন মৃত্যু বৃদ্ধ মামার
ইমামবাড়া হাসপাতালে মৃত্যু বৃদ্ধের।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 9:37 PM

চুঁচুড়া: সম্পত্তি নিয়ে বিবাদের জেরে খুনের ঘটনা নতুন কিছু নয়। এবার এক খণ্ড জমি নিয়ে বচসা বাধে মামা-ভাগ্নের মধ্যে। সেই বচসা থেকে শুরু হয় হাতাহাতি। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, ভাগ্নের সঙ্গে হাতাহাতিতে শেষ পর্যন্ত মৃত্যু হল মামার। বৃহস্পতিবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির (Hooghly) চুঁচুড়ায়। এই ঘটনায় চুঁচুড়া থানায় অভিযোগ জানিয়েছে মৃতের পরিবার।

পুলিশ জানায়, মৃতের নাম মুনিকেশ শীল (৭৪)। চুঁচুড়া রামকৃষ্ণ পল্লির বাসিন্দা মুনিকেশবাবুর সঙ্গে তাঁর বোনের ছেলে সৌমদেব সিংহ ওরফে তরুণেরও বচসা বাধে একখণ্ড জমি নিয়ে। বচসা চলাকালীন তরুণ তাঁর বৃদ্ধ মামাকে ধাক্কা মারেন এবং তার জেরেই মুনিকেশবাবুর মৃত্যু হয় বলে অভিযোগ। ইমামবাড়া হাসপাতালে তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চুঁচুড়া বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় একটি রেস্তোরাঁর পাশে ১২ কাঠা জমি নিয়ে মুনিকেশবাবুর পরিবারের মধ্যে অশান্তি দীর্ঘদিনের। এই জমির অংশীদার ৫ জন। সম্পত্তিটি নিয়ে মামলাও চলছে। অংশীদার ৫ জনের মধ্যেই একজন হলেন বৃদ্ধের বোন নীলিমা সিংহের ছেলে সৌমদেব সিংহ ওরফে তরুণ। তাঁর সঙ্গেও দীর্ঘদিন ধরে অশান্তি চলছে মুনিকেশবাবুর। এদিন সেই অশান্তি চরমে ওঠে। তারপর বচসা চলাকালীন তরুণ বৃদ্ধ মামাকে ধাক্কা দিতেই তিনি পড়ে যান। তারপর তাঁকে ইমামবাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মুনিকেশবাবুর ছেলে আদিত্য শীল জানান, তাঁর বাবার বুকে পেসমেকার বসানো ছিল। তরুণের ধাক্কাধাক্কিতে সেই পেসমেকারে আঘাত লাগে এবং তার জেরেই মৃত্যু হয়েছে। ঘটনার পরই তরুণের বিরুদ্ধে চুঁচুড়া থানায় অভিযোগ জানায় মুনিকেশবাবুর পরিবার।সেই অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং মুনিকেশবাবুর দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।