Bangladesh News: ফেরি করে খেলনা বিক্রি করত বাবা, ছেলের কাছে সামান্য টাকা চাইতেই, ঘটল মারাত্মক কাণ্ড

Murder Case: পুলিশের থেকে পাওয়া বিবরণ অনুযায়ী জানা গিয়েছে বাবু হোসেনের ছেলে রামিজ হোসেন তাঁকে বাঁশ দিয়ে মাথায় মেরে হত্যা করেছে।

Bangladesh News: ফেরি করে খেলনা বিক্রি করত বাবা, ছেলের কাছে সামান্য টাকা চাইতেই, ঘটল মারাত্মক কাণ্ড
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 6:47 PM

কুষ্টিয়া: বাবা মায়েরা ছোটবেলা থেকে তিলে তিলে সন্তানকে বড় করে তোলে। মা যেমন একহাতে সংসার সামলান, তেমনই বাবা সব ঝড়-ঝাপটা থেকে সন্তানকে রক্ষা করেন। বর্তমান সময়ে স্বার্থপরতা যখন ক্রমাগত মানুষকে গ্রাস করছে, তখন ক্ষুদ্র সামান্য স্বার্থের জন্য সন্তান তার বাবা-মাকে খুন করতেও দ্বিধাবোধ করে না। অতীতে বহুবার এমন অনেক ঘটনা সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছে। সেই তালিকায় নবতম সংযোজন বাংলাদেশের কুষ্টিয়ার এই ঘটনা। কুষ্টিয়া পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডে সামান্য কারণে বাবাকে পিটিয়ে খুন করেছে ছেলে। শুক্রবার সকালে ১০ নম্বর ওয়ার্ডের মিল পাড়া এলাকায়, এই মারাত্মক হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে নিহত ব্যক্তির নাম বাবু হোসেন। ওই ব্যক্তি রাজধানী ঢাকাতে খেলনা বিক্রি করতেন।

পুলিশের থেকে পাওয়া বিবরণ অনুযায়ী জানা গিয়েছে বাবু হোসেনের ছেলে রামিজ হোসেন তাঁকে বাঁশ দিয়ে মাথায় মেরে হত্যা করেছে। রামিজ স্থানীয় একটি দড়ি কারখানায় কাজ করে। বাবু হোসেনের পরিবার সূত্রে খবর, মৃত ব্যক্তি কয়েকদিন আগেই ঢাকা থেকে নিজের বাড়িতে এসেছিলেন। ব্যক্তিগত কারণে তিনি ছোট ছেলে রামিজের থেকে কিছু টাকা চেয়ে ছিলেন। রামিজ টাকা দিতে অস্বীকার করায় দুজনের মধ্যে বাকবিতন্ডা হয় শুরু হয়। পরিস্থিতি একসময় এমন জায়গায় পৌঁছয় রামিজ হাতের কাছে থাকা বাঁশের লাঠি দিয়ে বাবার মাথায় আঘাত করে। স্থানীয় লোকজন খবর পেয়ে সঙ্গে সঙ্গে বাবুকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গিয়েছিল। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেছেন।

রামিজের মা জনতা খাতুন জানিয়েছেন, ছেলের সঙ্গে দীর্ঘদিন ধরেই সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল বাবুর। আর্থিক অনটনের কারণে ছেলের কাছে টাকা চেয়ে ছিলেন ওই ব্যক্তি। কিন্তু তার পরিণাম যে এমন হবে, তা সে কল্পনা করতে পারেনি। এইমাত্র ঘটনার পর থেকেই অভিযুক্ত যুবক গা ঢাকা দিয়েছে। স্থানীয় থানার পুলিশ আধিকারিক জানিয়েছন, ঘটনার তদন্ত চলছে এবং অভিযুক্তের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।