US Man Killed: ‘আমরা খুব কাছে দাঁড়িয়েছিল’, খাবারের দোকান থেকে বের হওয়ার পর ব্যক্তির যা হাল করলেন তরুণী…

Crime Scene: এবার ঘটনা প্রসঙ্গে ফিরে আসা যাক। পুলিশ জানিয়েছে, স্টুয়ার্ট ও রদ্রিগেজের মধ্যে বাগবিতণ্ডার পর তাঁরা দু'জনেই দোকান ছেড়ে বেরিয়ে আসেন। তরুণী সাহায্যের জন্য নিজের প্রেমিককে ঘটনাস্থলে ডাকে।

US Man Killed: 'আমরা খুব কাছে দাঁড়িয়েছিল', খাবারের দোকান থেকে বের হওয়ার পর ব্যক্তির যা হাল করলেন তরুণী...
ছবি- প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Apr 13, 2022 | 2:52 PM

নিউ ইয়র্ক: আমেরিকার অন্যতম গুরুত্বপূর্ণ শহর নিউ ইয়র্কের এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। ওই তরুণীর বিরুদ্ধে মারাত্মক এক অভিযোগ উঠেছে। তরুণী এমন কাণ্ড ঘটিয়েছে যা শুনে অনেকেরই চোখ কপালে উঠেছে। জামাইকার অভিবাসী এক ব্যক্তিকে গুলি করে হত্যা করার অভিযোগ উঠেছে ওই তরুণীর বিরুদ্ধে। তবে যে কারণে ওই ব্যক্তিকে গুলি করেছে ওই তরুণী, তা শুনে অনেকেই বিশ্বাস করতে পারছেন না। মার্চ মাসে এই ঘটনাটি ঘটেছে। এই খুনের অভিযোগে ১৮ বছর বয়সী ওই তরুণী সান্তিয়ানা রদ্রিগেজকে সোমবার গ্রেফতার করা হয়েছে। ব্রঙ্কসের পুলিশ জানিয়েছে, উইলিয়ামসব্রিজের ইস্ট গান হিল রোড ডোনাটের দোকানে ২৪ বছর বয়সী স্ট্রিফেন স্টুয়ার্টের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন ওই তরুণী। তরুণী পুলিশকে জানিয়েছে, ওই যুবক তাঁকে অসম্মানিত করেছে, সেই কারণে বাধ্য হয়ে সে ওই পদক্ষেপ নিয়েছে।

এবার ঘটনা প্রসঙ্গে ফিরে আসা যাক। পুলিশ জানিয়েছে, স্টুয়ার্ট ও রদ্রিগেজের মধ্যে বাগবিতণ্ডার পর তাঁরা দু’জনেই দোকান ছেড়ে বেরিয়ে আসেন। তরুণী সাহায্যের জন্য নিজের প্রেমিককে ঘটনাস্থলে ডাকে। তারা দু’জন মিলে স্টুয়ার্টকে অনুসরণ করে এবং সুযোগ পেয়ে রদ্রিগেজের প্রেমিক স্টুয়ার্টে গুলি করে, সঙ্গে সঙ্গে ওই যুবকের মৃত্যু হয়। ওই জামাইকার যুবকের মৃত্যুর তদন্তে নেমে রদ্রিগেজকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তাঁর প্রেমিক এখনও পলাতক। ওই খাবারের দোকানের সামনে থাকা সিসিটিভি ফুটেজের ভিডিয়োও প্রকাশ করেছে পুলিশ।

মার্চ মাসে আমেরিকার বিভিন্ন সংবাদপত্রে স্টুয়ার্টের মৃত্যুর খবর প্রকাশিত হয়েছিল। জানা গিয়েছিল মাত্র তিনমাস আগেই জামাইকা থেকে স্টুয়ার্ট ব্রঙ্কসে এসে বসবাস শুরু করেছিল। স্টুয়ার্টে এক নিকট আত্মীয় এই ঘটনার পর জানিয়েছিলেন, “আমি বিশ্বাস করতে পারছি না কোনও সামান্য কারণে স্টুয়ার্টের সঙ্গে এমন করা হয়েছে।” পুলিশ জানিয়েছে, স্টুয়ার্ট তাঁর পরিবারের একমাত্র রোজগেরে সদস্য। রেস্তারাঁতে কাজ করে সে পরিবারকে টাকা পাঠাত। বাড়িতে তাঁর মা ও দুই বোন রয়েছে। রদ্রিগেজের প্রেমিকের খোঁজ চালাচ্ছে পুলিশ। পুলিশ জানিয়েছে তাঁকে দ্রুত গ্রেফতার করা হবে।

আরও পড়ুন Imran Khan: উপহার পাওয়া সোনার গয়না বেচে দিয়েছেন ইমরান খান! অদ্ভূত অভিযোগে তদন্ত শুরু

আরও পড়ুন Brooklyn Station Attack: গুলিবিদ্ধ ১০, ব্রুকলিন হামলার পর থেকেই এই ব্যক্তিকে খুঁজছে পুলিশ

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla