Joe Biden Viral Video: সাইকেল চালাতে গিয়ে হঠাৎ ছিটকে পড়লেন বছর আশির প্রেসিডেন্ট, তারপর…

Joe Biden Viral Video: মার্কিন ফার্স্ট লেডি জিল বাইডেনের সঙ্গেই ডেলাওয়ারের রেহোবোথ বিচে অবস্থিত তাঁদের নিজস্ব বিচ হাউসে একান্ত সময় কাটাতে গিয়েছেন। সেখানেই শনিবার তারা স্টেট পার্কে একসঙ্গে সাইকেল চালাতে যান।

Joe Biden Viral Video: সাইকেল চালাতে গিয়ে হঠাৎ ছিটকে পড়লেন বছর আশির প্রেসিডেন্ট, তারপর...
মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 12:24 PM

ওয়াশিংটন: বয়স আশির দোরগোড়ায়, কিন্তু এখনও শরীরচর্চায় টেক্কা দিতে পারবেন বছর ২০-র যুবকদের। তবে শনিবারই ঘটল এক বিপত্তি। সাইকেল চালাতে চালাতেই হঠাৎ ছিটকে পড়লেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন (Joe Biden)। দুর্ঘটনার মুখে পড়লেও, অক্ষত রয়েছেন জো বাইডেন। জানা গিয়েছে, ডেলাওয়ারের বিচ হাউসে পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন। সেখানেই তিনি সাইকেল থেকে পড়ে যান।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাইডেনের সাইকেল থেকে পড়ে যাওয়ার ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই উঠে দাঁড়ান ৭৯ বছরের প্রেসিডেন্ট। উঠে বলেন, “আমি ঠিক আছি।”

মার্কিন ফার্স্ট লেডি জিল বাইডেনের সঙ্গেই ডেলাওয়ারের রেহোবোথ বিচে অবস্থিত তাঁদের নিজস্ব বিচ হাউসে একান্ত সময় কাটাতে গিয়েছেন। সেখানেই শনিবার তারা স্টেট পার্কে একসঙ্গে সাইকেল চালাতে যান। বুড়ো বয়সে সাইকেল থেকে পড়ে যাওয়ার কারণে সামান্য লজ্জাতেও পড়ে যান মার্কিন প্রেসিডেন্ট।

পার্কে উপস্থিত লোকজন ও সাংবাদিকদের মুখোমুখি হয়ে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন জানান, সাইকেলের পাদানি থেকে পা বের করতে গিয়েই তিনি ভারসাম্য হারিয়ে ফেলেন এবং মাটিতে পড়ে যান। এদিকে, প্রেসিডেন্ট পড়ে যেতেই ছোটাছুটি শুরু করেন সিক্রেট সার্ভিসের সদস্য ও সাংবাদিকরা। পরে হোয়াইট হাউসের তরফে বিবৃতি জারি করে জানানো হয় যে, মাটিতে পড়ে গেলেও,প্রেসিডেন্টের হাতে-পায়ে চোটের কোনও চিহ্ন পাওয়া যায়নি। তাঁকে কোনও চিকিৎসকের কাছেও নিয়ে যেতে হয়নি। জানা গিয়েছে, আপাতত কয়েকদিনে ডেলাওয়ারের ওই বিচ হাউসেই পরিবারের সঙ্গে সময় কাটাবেন প্রেসিডেন্ট।

এর আগে ২০২০ সালের নভেম্বর মাসে প্রেসিডেন্টের দায়িত্ব নেওয়ার কয়েকদিন আগেই বাইডেন তাঁর পোষ্য কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পা ভেঙে ফেলেন। যদিও বেশিদিন ভুগতে হয়নি তাঁকে। ২০২১ সালে চিকিৎসকরা মার্কিন প্রেসিডেন্টকে সম্পূর্ণ ফিট অ্যান্ড ফাইন বলেই জানান।