LIC Credit Card: বাজারে আসতে চলেছে LIC ক্রেডিট কার্ড, রইল বিস্তারিত তথ্য

নানা সময় অফার থাকবে এই কার্ডে। বাজারে গিয়ে জিনিসপত্র কেনার সময় কাজে লাগবে এলআইসি ক্রেডিট কার্ড। প্রিমিয়াম দেওয়ার ক্ষেত্রে এই কার্ডের মধ্যে দিয়ে পেমেন্ট করলে পয়েন্ট (Point) পাওয়া যাবে।

LIC Credit Card: বাজারে আসতে চলেছে LIC ক্রেডিট কার্ড, রইল বিস্তারিত তথ্য
এলআইসি (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 6:04 PM

এবার বাজারে আসতে চলেছে এলআইসি (LIC) ক্রেডিট কার্ড। এলআইসি কার্ড সার্ভিস এবং IDBI ব্যাঙ্কের যৌথ পদক্ষেপ। এবার থেকে এলআইসি ক্রেডিট কার্ড ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এই কার্ডের মধ্যে দিয়ে একাধিক সুবিধা পাবেন এলআইসির গ্রাহকরা।

নানা সময় অফার থাকবে এই কার্ডে। বাজারে গিয়ে জিনিসপত্র কেনার সময় কাজে লাগবে এলআইসি ক্রেডিট কার্ড। প্রিমিয়াম দেওয়ার ক্ষেত্রে এই কার্ডের মধ্যে দিয়ে পেমেন্ট করলে পয়েন্ট পাওয়া যাবে। যা পরে কাজে লাগবে। এক্ষেত্রে প্রায় দ্বিগুণ রিওয়ার্ড পয়েন্ট পাওয়া যেতে পারে।

কার্ডে ১০ হাজারের বেশি খরচ হলে বোনাস হিসেবে পাওয়া যাবে ১ হাজার টাকা। এই কার্ডের মাধ্যমে ইএমআইয়ের সুবিধাও পাওয়া যাবে। গ্রাহকরা ইএমআই শোধ করতে পারবেন। এমন উদ্যোগে আনন্দিত এলআইসির গ্রাহকরা। এই ক্রেডিট কার্ড অনেকেরই কাজে লাগবে বলে মনে করছে অভিজ্ঞমহল। আরও পড়ুন: বিশ্লেষণ: ই-রুপি কী? কীভাবে ব্যবহার করবেন? রইল বিস্তারিত তথ্য