North Bengal University Recruitment: উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক নিয়োগ করা হচ্ছে, কত তারিখের মধ্যে করতে হবে আবেদন?

North Bengal University Recruitment: রাজ্যে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে নিয়োগ করা হচ্ছে। ইন্টারভিউয়ের মাধ্যমে হবে প্রার্থী বাছাই।

North Bengal University Recruitment: উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক নিয়োগ করা হচ্ছে, কত তারিখের মধ্যে করতে হবে আবেদন?
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 8:30 AM

অনেকদিন ধরেই যাঁরা চাকরির খোঁজে রয়েছেন তাঁদের সামনে এবার বড় সুযোগ। ছোটোবেলা থেকেই যদি শিক্ষকতার স্বপ্ন দেখে থাকেন এবার তা পূরণ করার পালা। কারণ রাজ্যের বিশ্ববিদ্যালয়েই অ্যাসিসট্যান্ট প্রফেসর ও অতিথি অধ্যাপক পদে নিয়োগ করা হচ্ছে। এই মর্মে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ সম্বন্ধে বিস্তারিত জেনে নিন-

পদের নাম:

অ্যাসিসট্যান্ট প্রফেসর (Assistant Professor) ও অতিথি অধ্যাপক (Guest Faculty)পদে নিয়োগ করা হচ্ছে

মোট শূন্যপদের সংখ্যা:

মোট ৯ টি শূন্যপদে নিয়োগ করা হচ্ছে।

এর মধ্যে ফুড টেকনোলজিতে ২ টি, জিওলজিতে ২ টি, ম্যানেজমেন্টে ১ টি, ফার্মাসিউটিক্যাল টেকনোলজিতে ১ টি, বায়োইনফরমেটিক্সে ১ টি, ও টি সায়েন্সে ২ টি পদে নিয়োগ করা হচ্ছে।

শিক্ষাগত যোগ্যতা:

এই ভিন্ন ভিন্ন পদগুলিতে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে CA, ICWA, M.Sc, Masters Degree, M.Pharm, M.Com, PGDM, Ph.D পাশ করতে হবে। ভিন্ন ভিন্ন বিভাগের জন্য যোগ্যতা জানতে বিজ্ঞপ্তি দেখুন।

আবেদনমূল্য:

সব প্রার্থীদেরই ১,২০০ টাকা ফি দিতে হবে। অনলাইনেই করতে হবে পেমেন্ট।

নির্বাচনের পদ্ধতি:

ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে।

আবেদনের শেষ তারিখ:

১৩ ফেব্রুয়ারি অবধি করা যাবে আবেদন।

এই নিয়োগ সম্বন্ধে বিস্তারিত জানতে ক্লিক করুন