Video: সেক্সি পোশাকে এমন নাচ ‘আপ’ প্রার্থীর, ক্ষুব্ধ বিজেপি, মুগ্ধ নেটিজেন

সিনেমার জীবন এবং রাজনৈতিক জীবনের মধ্যে ভারসাম্য রক্ষা করা বেশ কঠিন। আসলে যে জিনিসগুলি কোনও চলচ্চিত্র তারকার জীবনে অত্যন্ত স্বাভাবিক বলে মনে করা হয় এবং ভক্তরাও যার জন্য তাঁদের বাহবা দেয়, একই জিনিসের জন্য রাজনৈতিক জীবনে তাঁদের বিতর্কের মুখে পড়তে হতে পারে। আর এই সত্য এখন হাড়ে হাড়ে টের পাচ্ছেন টেলি অভিনেত্রী চাহাত পান্ডে।

Video: সেক্সি পোশাকে এমন নাচ 'আপ' প্রার্থীর, ক্ষুব্ধ বিজেপি, মুগ্ধ নেটিজেন
অভিনয় এবং রাজনৈতিক জীবনে ভারসাম্য রাখতে গিয়ে সমস্যায় চাহাত পান্ডেImage Credit source: Instagram
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2023 | 9:39 AM

ভোপাল: ভোটের ময়দানে রাজনৈতিক লাভের জন্য সেলিব্রিটিদের জনপ্রিয়তাকে কাজে লাগাতে চায় রাজনৈতিক দলগুলি। যে আসনগুলিতে রাজনৈতিকভাবে দুর্বল, সাধারণত সেই আসনগুলিতে প্রার্থী করা হয় অভিনেতা, গায়ক বা ক্রীড়াবিদদের মতো সেলিব্রিটিদের। কিন্তু, সিনেমার জীবন এবং রাজনৈতিক জীবনের মধ্যে ভারসাম্য রক্ষা করা বেশ কঠিন। আসলে যে জিনিসগুলি কোনও চলচ্চিত্র তারকার জীবনে অত্যন্ত স্বাভাবিক বলে মনে করা হয় এবং ভক্তরাও যার জন্য তাঁদের বাহবা দেয়, একই জিনিসের জন্য রাজনৈতিক জীবনে তাঁদের বিতর্কের মুখে পড়তে হতে পারে। আর এই সত্য এখন হাড়ে হাড়ে টের পাচ্ছেন টেলি অভিনেত্রী চাহাত পান্ডে।

১৭ নভেম্বর মধ্য প্রদেশের ভোটগ্রহণ করা হয়েছে। ৩ ডিসেম্বর ভোটগণনা এবং ফলাফল প্রকাশ করা হবে। এই নির্বাচনে দামোহ বিধানসভা আসন থেকে চাহাত পান্ডেকে প্রার্থী করেছিল আম আদমি পার্টি। সম্প্রতি তাঁর একটি নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ৬৬ সেকেন্ডের এই ভিডিয়োটিতে চাহাত পান্ডেকে ‘সিম্বা’ ছবির ‘আঁখ মারে’ গানটির সঙ্গে উদ্দাম নাচতে দেখা যাচ্ছে। নাচের ভিডিয়োয় তাঁর পরণে ছিল শুধুমাত্র একটি ছোট ডেনিম শর্টস এবং একটি মেরুন রঙের স্বচ্ছ টপ। এই খাটো পোশাক পরেই, আঁখ মারে গানের সঙ্গে আকর্ষণীয় ভঙ্গিতে নাচতে দেখা গিয়েছে সদ্য রাজনীতির ময়দানে পা রাখা অভিনেত্রীকে।

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করেছেন বিজেপির নেতা-সমর্থকরা। চাহাত পান্ডের এই ভিডিয়োর তীব্র নিন্দা করে গেরুয়া শিবির জানিয়েছে, রাজনৈতিক জীবনে প্রবেশ করা কোনও মহিলার পক্ষে এটা অনুপযুক্ত আচরণ। ‘পাবলিক লাইফে’ থাকা কোনও ব্যক্তির এই খাটো পোশাক পরে, আকর্ষণীয় ভঙ্গিতে নাচগান করাটা অভিপ্রেত নয়। তবে, এই সমালোচনার পাশপাশি, অনেকেই এই টিভি অভিনেত্রীর পক্ষেও দাঁড়িয়েছেন। তাঁরা সাফ জানিয়েছেন, একজন অভিনেত্রীর পক্ষে এই ধরনের ভিডিয়ো প্রকাশ করা মোটেই অস্বাভাবিক কিছু নয়। অনেকে আবার এক কদম এগিয়ে মজা করে বলেছেন, “এমন বিধায়ক থাকলে বিধানসভা অধিবেশন কখনও মুলতবি হবে না।”

ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন চাহাত পান্ডে। অভিনেত্রী হিসেবে মাত্র ১৭ বছর বয়সে যাত্রা শুরু করেছিলেন তিনি। প্রথম মেগা সিরিয়াল ছিল, ‘পবিত্র বন্ধন’। এরপর, তেনালিরাম, সাবধান ইন্ডিয়া, নাগিন-২, আলাদিন এবং ক্রাইম পেট্রোলের মতো বেশ সহ অনেক বিখ্যাত সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। মধ্য প্রদেশের দামোহতেই বাড়ি চাহাতের। চলতি বছরেই তিনি আম আদমি পার্টিতে যোগ দিয়েছিলেন। এর পর, তাঁকে দামোহ আসন থেকে টিকিট দিয়েছিলেন অরবিন্দ কেজরীবাল। এই কেন্দ্রে তাঁর মূল প্রতিদ্বন্দ্বী বিজেপির জয়ন্ত মালাইয়া এবং বর্তমান বিধায়ক, কংগ্রেসের অজয় ট্যান্ডন।