Akhilesh on Ram Rajya: ভোট সরগরম! স্বপ্নে এসে শ্রীকৃষ্ণ তাঁকে কী বলেছেন, জানালেন অখিলেশ

Akhilesh Yadav: সোমবার. অখিলেশ জানিয়েছেন, প্রত্যেক রাতে শ্রীকৃষ্ণ তাঁর স্বপ্নে আসেন এবং বলেন এবার নির্বাচনে তিনিই উত্তর প্রদেশে সরকার তৈরি করবেন।

Akhilesh on Ram Rajya: ভোট সরগরম! স্বপ্নে এসে শ্রীকৃষ্ণ তাঁকে কী বলেছেন, জানালেন অখিলেশ
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2022 | 8:06 AM

লখনউ: খুব সম্ভবত আগামী ফেব্রুয়ারি মাসে উত্তরাখণ্ড, মনিপুর, পঞ্জাব, গোয়ার সঙ্গেই হবে উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচন। দেশের সবথেকে বড় রাজ্যকে নিয়ে, রাজনৈতিক পারদ ঊর্ধ্বমুখী। রাজ্যবাসীর মন পেতে নানা রকম প্রতিশ্রুতি দিচ্ছে সব রাজনৈতিক দলগুলি। প্রতিশ্রুতি পাশাপাশি ধর্মীয় বিভিন্ন দিককে হাতিয়ার করছেন রাজনৈতিক দলের নেতারা। এবার রাজ্যবাসীর মন পেতে শ্রীকৃষ্ণের প্রসঙ্গ টেনে আনলেন সমাজবাদী পার্টি প্রধান তথা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব।

সোমবার. অখিলেশ জানিয়েছেন, প্রত্যেক রাতে শ্রীকৃষ্ণ তাঁর স্বপ্নে আসেন এবং বলেন এবার নির্বাচনে তিনিই উত্তর প্রদেশে সরকার তৈরি করবেন। অখিলেশের দাবি, শ্রীকৃষ্ণের তাঁকে জানিয়েছেন, তাঁর হাত দিয়েই উত্তর প্রদেশে ‘রামরাজ্য’ স্থাপিত হবে। সোমবার, বিজেপি বিধায়ক মাধুরী ভার্মাকে সমাজবাদী পার্টিতে যোগদানের জন্য একটি অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানেই শ্রীকৃষ্ণ প্রসঙ্গ টেনে আনেন অখিলেশ। মাধুরী ভার্মা কুর্মি জাতির প্রতিনিধি। পাশাপাশি দু’বার তিনি বিধায়ক নির্বাচিত হয়েছেন। ২০১০ থেকে ২০১২ অবধি তিনি বিধান পরিষদের সদস্যও ছিলেন। সোমবার মাধুরী ভার্মার পাশাপাশি আম্বেদকর নগরের প্রাক্তন সাংসদ রাকেশ পাণ্ডে এবং বহুজন সমাজবাদী পার্টির বেশকিছু নেতা অখিলেশের হাত ধরেছেন।

উত্তর প্রদেশের বিজেপি নেতৃত্ব সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে চিঠি লিখে জানিয়েছেন, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মথুরা কেন্দ্র থেকে নির্বাচনে লড়া উচিৎ। এই প্রসঙ্গে অখিলেশকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ভগবান শ্রীকৃষ্ণ প্রতিদিন রাতে এসে আমাকে ধন্যবাদ দেন এবং তিনি জানিয়েছেন আমিই এবার সরকার তৈরি করব। সমাজতন্ত্রের হাত ধরেই উত্তর প্রদেশে রাম রাজ্য তৈরি হবে।”

অখিলেশ জানিয়েছেন, সমাজবাদী সরকার প্রতিষ্ঠিত হলে ৩০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে দেওয়ার যে প্রতিশ্রুতি তিনি দিয়েছেন। তাতে বিজেপি বিস্মিত। প্রসঙ্গত, শনিবার লখনউতে এক নির্বাচনী সমাবেশে অখিলেশ জানিয়েছিলেন, আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যের জনতা যদি সমাজবাদী পার্টিকে ক্ষমতায় নিয়ে আসে তবে নতুন সরকার ৩০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে দেবে। তিনি বলেছিলেন, “সমাজবাদী পার্টি ক্ষমতায় এলে সাধারণ বিদ্যুৎ গ্রাহকরা ৩০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে পাবেন। কৃষকরাও সেচের কাজে বিনামূল্যে বিদ্যুৎ পাবেন।”

আরও পড়ুন PM Modi to visit Agartala: মঙ্গলে ত্রিপুরায় নমো, উদ্বোধন করবেন ৪৫০ কোটি টাকায় তৈরি আগরতলা বিমানবন্দরের নবনির্মিত টার্মিনাল

আরও পড়ুন PM Narendra Modi to visit Punjab: ঝুলিতে একগুচ্ছ প্রকল্প নিয়ে বুধে পঞ্জাবে নমো, ভোটের আগে ভোল পাল্টে দেওয়ার নীল নকশা