UP Assembly Election 2022: ১০ মার্চের পর ‘তোমার কী হবে বাবুয়া’? নাম না করে অখিলেশকে কড়া জবাব যোগীর

Yogi Adityanath: নাম না করে কটাক্ষ যোগীর দফতর থেকে টুইট, "আগামী ১০ মার্চ তাঁকে আবারও অভিভাবক হিসেবে আনতে চলেছে এই মানুষরা। 'বাবুয়া' তোমার কি হবে? তুমি না ঘরের, না ঘাটের।"

UP Assembly Election 2022: ১০ মার্চের পর 'তোমার কী হবে বাবুয়া'? নাম না করে অখিলেশকে কড়া জবাব যোগীর
Uttar Pradesh Assembly Election 2022

লখনউ: উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনের (UP Assembly Election 2022) প্রথম দফার জন্য ইতিমধ্যেই বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। নির্বাচন যতই এগিয়ে আসছে রাজনৈতিক তৎপরতাও ততই স্পষ্ট হচ্ছে। চলছে অবিরাম বাক্য বাণ, আক্রমণ, পাল্টা আক্রমণের পালা। এবার অখিলেশ যাদবকে তীব্র আক্রমণ শানিয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের অফিস থেকে একটি টুইট করা হয়েছে। ওই টুইটে বলা হয়েছে , ১০ মার্চ যোগী আদিত্যনাথ আবার সরকার গঠন করবেন। টুইটে অখিলেশ যাদবের নাম না নিয়ে বলা হয়েছে, “শুনুন বাবুয়া, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথজি মহারাজের জন্য পুরো রাজ্যটাই তাঁর বাড়ি। তিনি ২৫ কোটি মানুষকে তাঁর পরিবার বলে মনে করেন। আর আগামী ১০ মার্চ তাঁকে আবারও অভিভাবক হিসেবে আনতে চলেছে এই মানুষরা। ‘বাবুয়া’ তোমার কি হবে? তুমি না ঘরের, না ঘাটের।”

১০৭ টি বিধানসভা কেন্দ্রের প্রার্থীতালিকা প্রকাশ করেছে বিজেপি

যোগী আদিত্যনাথের দফতরের টুইটার হ্যান্ডেল থেকে করা ওই টুইটে সরাসরি কারও নামের উল্লেখ করা হয়নি। তবে ওই তির্যক আক্রমণ যে কাকে উদ্দেশ্য করে করা হয়েছে, তা বুঝতে বাকি নেই রাজনীতির কারবারিদের। উল্লেখ্য, যোগীর দফতর থেকে এই টুইটটি আসলে অখিলেশ যাদবের বক্তব্যের পাল্টা আক্রমণ বলেই মনে করা হচ্ছে। অখিলেশ যাদব গোরখপুর থেকে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে টিকিট বিলির বিষয়ে খোঁচা দিয়েছিলেন। এদিকে শনিবারও বিজেপির তরফে উত্তর প্রদেশের নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা প্রকাশ করেছে। ওই তালিকায় বিজেপি ১০৭টি বিধানসভা কেন্দ্রে তাদের প্রার্থীর নাম চূড়ান্ত করেছে। ওই ১০৭ জনের তালিকায় রয়েছে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যের বিধানসভা কেন্দ্রের নামও। যোগী আদিত্যনাথ লড়বেন গোরখপুর বিধানসভা কেন্দ্র থেকে, আর কেশব মৌর্যকে সিরাথু থেকে পদ্মের টিকিট দেওয়া হয়েছে।

গোরখপুরের টিকিট নিয়ে অখিলেশের কটাক্ষ

বিজেপির তরফে যোগীর জন্য গোরখপুর কেন্দ্রের টিকিট ঘোষণার পরেই, প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব তাঁকে কটাক্ষ করেছেন। অখিলেশ টুইট করে যোগীকে আক্রমণ শানিয়ে বলেছিলেন, “কখনও মথুরা বলেছেন… কখনও বলেছেন অযোধ্যা… আর এখন তারা বলছেন… গোরখপুর… আমজনতা বাড়ি পাঠানোর আগে তাদের নিজেদের দলই তাদের বাড়ি ফেরত পাঠিয়ে দিয়েছে… আসলে তাঁরা টিকিট পাননি, তাঁদের ফেরার টিকিট কাটা হয়েছে।”

আরও পড়ুন : UP Assembly Election: ‘হাউজ়ফুল’ সপা, পদ্ম মন্ত্রী-বিধায়কদের জন্য দরজা বন্ধ করলেন অখিলেশ

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla