‘মমতার সমর্থনে প্রচারে আসবেন না’, শরদ পাওয়ার-তেজস্বীকে চিঠি কংগ্রেসের

বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) সমর্থনের বার্তা দিয়ে গিয়েছেন তেজস্বী যাদব (Tejaswi Jadav)। বার্তা দিয়েছিলেন শরদ যাদবও। এবার তাঁদের চিঠি লিখলেন প্রদীপ ভট্টাচার্য (Pradip Bhattacharya)

'মমতার সমর্থনে প্রচারে আসবেন না', শরদ পাওয়ার-তেজস্বীকে চিঠি কংগ্রেসের
এনসিপি প্রধান শরদ পওয়ার ও আরজেডি নেতা তেজস্বী যাদবকে চিঠি লিখলেন প্রবীণ কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2021 | 9:51 PM

কলকাতা: এগিয়ে আসছে বিধানসভা নির্বাচন। আর দিন যত এগোচ্ছে, ততই জোর প্রস্তুতি শুরু হয়েছে সব শিবিরে। ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থনের কথা জানিয়েছেন তেজস্বী যাদব। কলকাতায় এসে মমতার সঙ্গে বৈঠকও সেরে গিয়েছেন তিনি। কিন্তু বিহারে কংগ্রেসের সঙ্গে জোটে রয়েছে আরজেডি, আর এ রাজ্যে কংগ্রেস তৃণমূলের বিরোধী শিবির। তাই তেজস্বীদের এবার চিঠি দিয়ে বার্তা দিল প্রদেশ কংগ্রেস।

এনসিপি প্রধান শরদ পওয়ার ও আরজেডি নেতা তেজস্বী যাদবকে চিঠি লিখলেন প্রবীণ কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য। তৃণমূলের হয়ে প্রচারে আসবেন না, এই বার্তাই দিয়েছেন তিনি।

এ রাজ্যে সংযুক্ত মোর্চার সঙ্গী হিসেবে বাংলার ভোটে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছিল এনসিপি ও আরজেডি। কিন্তু গত ২৮ ফেব্রুয়ারি ব্রিগেড সমাবেশের দিন কলকাতায় আসেননি তাঁরা। তবে জোটে না থেকে প্রকাশ্যেই মমতার হয়ে সওয়াল করেন তেজস্বী। একই ভাবে জোট আলোচনা চলাকালীন পওয়ারের নির্দেশে সংযুক্ত মোর্চার জোট থেকে সরে দাঁড়ায় এনসিপি। শুধু তাই নয়, শরদ পাওয়া বাংলার ভোটে মমতাকে সমর্থনের সিদ্ধান্তের কথা জানিয়ে দেন।

সূত্রের খবর, তৃণমূল শীর্ষ নেতৃত্বের অনুরোধে এ রাজ্যের নির্বাচনে প্রচারে আসতে পারেন তেজস্বী-পওয়ার। এ কথা জানার পরই তাঁদের ইমেল করে অনুরোধ করেন প্রদীপ। তিনি চিঠিতে লিখেছেন, তেজস্বী যদি এ রাজ্যে প্রচারে আসেন, তাহলে এ রাজ্যের মানুষ ভুল বুঝতে পারেন, তার প্রভাব পড়তে পারে ভোটে। প্রদীপবাবুর বক্তব্য, ‘জাতীয় স্তরে যে ভাবে আমরা একসঙ্গে লড়াই করি, এ রাজ্যে এমনটা হলে তা ভুল বার্তা বহন করবে।’